• July 13, 2024

মহালছড়িতে নানা আয়োজনে শেখ রাসেল দিবস উদযাপন

 মহালছড়িতে নানা আয়োজনে শেখ রাসেল দিবস উদযাপন
মহালছড়ি (খাগড়াছড়ি)প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়িতে উপজেলা প্রশাসনের উদ্যোগে নানা আয়োজনে শেখ রাসেল দিবস  উদযাপিত হয়েছে। ১৮ অক্টোবর মঙ্গলবার  সকালে উপজেলা টাউন হলে শেখ রাসেল’র প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে  সেখান থেকে একটি বর্ণাঢ্য র‍্যালী বের  হয়ে  উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পূণরায় টাউন হলে এসে শেষ হয়। এরপর কেন্দ্রীয়ভাবে আয়োজিত সরাসরি সম্প্রচারিত উদ্বোধনী অনুষ্ঠানটি প্রদর্শন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায়  মহালছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা জোবাইদা আক্তার’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহালছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান সুইনুচিং চৌধুরী, সদর ইউপি চেয়ারম্যান রতন কুমার শীল, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ধনিষ্ঠা চাকমা, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ শামসুল আলম, বিআরডিবি কর্মকর্তা মোঃ জিয়াউল হক, সমবায় কর্মকর্তা, প্রাণী সম্পদ কর্মকর্তা, খাদ্য অফিসের কর্মকর্তা, কৃষি কর্মকর্তা,  উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা প্রনব চাকমা, পল্লী সঞ্চয় ব্যাংক এর কর্মকর্তা লুনা চাকমা, বিভিন্ন অফিসের কর্মকর্তা, কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, সহকারী শিক্ষক ও কর্মচারীসহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে  শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে বিভিন্ন প্রতিযোগিতার অংশগ্রহনকারীদের মধ্য থেকে বিজয়ীদের মাঝে  পুরষ্কার বিতরণ করা হয়  এবং সব শেষে স্থানীয় শিল্পকলা একাডেমীর শিশুরশিল্পিদের নিয়ে  সাংস্কৃতিক  অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post