• June 16, 2024

মহালছড়িতে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেয়েছে ৩৭টি ভূমি ও গৃহহীন পরিবার

 মহালছড়িতে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেয়েছে ৩৭টি ভূমি ও গৃহহীন পরিবার
মহালছড়ি(খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়িতে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেয়েছে ৩৭টি  ভূমিহীন ও গৃহহীন পরিবার। একই সাথে ২ শতাংশ জমির দলিল সুবিধাভোগীদের হাতে তুলে দেয়া হয়েছে।
৯ আগষ্ট বুধবার সারাদেশে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের ৪র্থ পর্যায়ের ২ ধাপে ২২ হাজার ১০১টি ঘর ভূমিহীন ও গৃহহীন পরিবারকে হস্তান্তর কার্যক্রম ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এতে  স্থানীয় টাউন হলে মহালছড়ির ৩৭টি ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে আনুষ্ঠানিকভাবে ভূমি ও ঘরের দলিল হস্তান্তর করা হয়। এ সময়  অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন, মহালছড়ি উপজেলার সদ্য যোগদানকারী উপজেলা নির্বাহী অফিসার পারভীন খানম, সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ খায়রুল ইসলাম চৌধুরী , মহালছড়ি সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি রতন কুমার শীল, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দীন ও মাইসছড়ি ইউপি চেয়ারম্যান সাজাই মার্মা।
এ সময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রতন কুমার শীল ও সুফল ভোগী মুবাছড়ি ইউনিয়নের উকলা মার্মা। অনুষ্ঠানে সুফলভোগীরা সহ উপজেলার সরকারী দপ্তর সমূহের কর্মকর্তা, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও স্থানীয় সাংবাদিক নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post