• July 14, 2024

মহালছড়িতে ব্যাক্তিগত উদ্যোগে বিভিন্ন গ্রামে খাদ্য সহায়তা প্রদান

মহালছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়ি উপজেলায়  কোরোনা ভাইরাস  (কোভিড-১৯) সংক্রমন রোধে সৃষ্ট সংকট পরিস্থিতিতে  কর্মহীন হয়ে পড়া বিভিন্ন গ্রামের অসহায় মানুষকে খাদ্য সহায়তা প্রদান করেছেন মহালছড়ি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুইনুচিং চৌধুরীর পরিবার ও মহালছড়ির বাবুপাড়া নিবাসী ঢাকায় কর্মরত সোনালী ব্যাংক কর্মকর্তা মংপ্রুচাই মারমা এর পক্ষে তার পরিবার।
১৯ এপ্রিল (রবিবার) মহালছড়ির বাবুপাড়া নিবাসী ঢাকায় কর্মরত সোনালী ব্যাংক কর্মকর্তা মংপ্রুচাই এর পক্ষ থেকে তার পরিবার বাবুপাড়া গ্রামের প্রায় ৫০ টি পরিবারের মাঝে চাউল সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী বিতরণ করেন।
অন্যদিকে বান্দরবানের স্বর্ণ জিদি প্রতিষ্ঠাতা ধর্মীয় গুরু  প্রয়াত ভদন্ত উপঞঞাজোত মহাথের( উচহ্লা) ভান্তের নির্বান প্রাপ্তির উদ্দেশ্যে মহালছড়ি উপজেলার বিভিন্ন গ্রামের কর্মহীন হয়ে পড়া মানুষকে খাদ্য সহায়তা প্রদান করেন মহালছড়ি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুইনুচিং চৌধুরীর পরিবার। এই সময় তিনি প্রায় ৩৮ টি কর্মহীন পরিবারের মাঝে এই খাদ্য সহায়তা প্রদান করেন।
উল্লেখ্য তিন পার্বত্য জেলার বৌদ্ধ ধর্মীয় গুরু স্বর্ণ মন্দিরের প্রতিষ্ঠাতা ও খিওং ওয়া কিয়ং এর বিহারের অধ্যক্ষ উপঞঞাজোত মহাথেরো (উচহ্লা ভান্তে) গত ১৩ এপ্রিল চট্টগ্রামের ম্যাক্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যবরণ করেন। মৃত্যুর সময় তার বয়স হয়েছিলো ৬৪ বছর। তাঁর নির্বানের হেতু লাভের উদ্দেশ্যে অসহায় কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুইনুচিং চৌধুরী’র পরিবার।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post