খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমহালছড়িশিরোনামস্লাইড নিউজ

মহালছড়ির পঙ্খীমুড়ায় বসতঘর পুড়ে যাওয়া পরিবারকে অর্থ সহায়তা সেনাবাহিনীর

মহালছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগাড়ছড়ি জেলার মহালছড়ি সেনা জোনের আওতাধীন পংখীমূড়া এলাকায় বসত ঘরে আগুন লেগে ধ্বংস হয়ে যাওয়া পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী।

১৫ ডিসেম্বর বুধবার সকাল সাড়ে ১১ টায় বসত ঘর পুড়ে যাওয়া পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেছে মহালছড়ি জোনের পক্ষে লে: মো: ফারাবী বিন আলী। বসত ঘর পুড়ে ক্ষতিগ্রস্ত ব্যক্তি তরুন জয় ত্রিপুরা পঙ্খীমূড়া এলাকার গীত মোহন ত্রিপুরার ছেলে। ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক সহায়তা প্রদানকালীন সময়ে উপস্থিত ছিলেন, সিন্দুকছড়ি সাবেক ইউপি চেয়ারম্যান সুইনুপ্রু চৌধুরী, স্থানীয় কার্বারী কৃপাচার্য ত্রিপুরাসহ স্থানীয় এলাকাবাসী।

মহালছড়ি জোন সূত্রে জানা গেছে, শান্তি, সম্প্রীতি এবং উন্নয়নের কার্যক্রমের লক্ষ্যকে সমনে রেখে ২০৩ পদাতিক ব্রিগেড ও খাগড়াছড়ি রিজিয়ন বিভিন্ন মানবিক সহায়তা কার্যক্রমের অংশ হিসেবে ক্ষতিগ্রস্ত তরুন জয় ত্রিপুরাকে মহালছড়ি জোনের পক্ষ থেকে ২০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়।

মহালছড়ি জোনের জোন অধিনায়ক লে: কর্ণেল আরাফাত হোসেন এর পক্ষে লে: মো: ফারাবী বিন আলী বলেন পার্বত্য এলাকায় সাধারণ জনগণের মাঝে মহালছড়ি জোন এই মানবিক সহায়তা কার্যক্রম সবসময় অব্যাহত থাকবে। উল্লেখ্য, গত ১০ ডিসেম্বর শুক্রবার সন্ধাা ৭টায় তরুন জয় ত্রিপুরা’র বাড়িতে চুলা থেকে আগুন লেগে তার বাড়িটি পুড়ে গিয়ে ধ্বংস হয়ে যায়।

এই মর্মান্তিক এবং হৃদয়বিদারক ঘটনার প্রেক্ষিতে মহালছড়ি জোন কর্তৃক ক্ষতিগ্রস্থ পরিবারের কথা চিন্তা করে অদ্য ১৫ ডিসেম্বর বুধবার মহালছড়ি জোনের লে: মো: ফারাবী বিন আলী ক্ষতিগ্রস্থ তরনজয় ত্রিপুরা’র হাতে মহালছড়ি জোনের পক্ষ হতে নগদ ২০ হাজার টাকা তুলে দেন।