• June 19, 2024

মাটিরাঙ্গার আলুটিলায় ইউপিডিএফ গণতান্ত্রিকের সাবেক ২ নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার

 মাটিরাঙ্গার আলুটিলায় ইউপিডিএফ গণতান্ত্রিকের সাবেক ২ নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে আঞ্চলিক সংগঠন ইউপিডিএফ গণতান্ত্রিক’র সাবেক ২নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।

জানা যায়, খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার আলুটিলা জার্মপ্লাজম এলাকা থেকে এ লাশ উদ্ধার করা হয়।

২৬ জুলা বুধবার সকালে মাটিরাঙ্গা পুলিশ লাশগুলো উদ্ধার করে থানায় নিয়ে যায়। দু‘জনই আঞ্চলিক রাজনৈতিক সংগঠনের সাবেক সদস্য বলে জানা গেছে।

নিহতরা হলেন, ইউপিডিএফ (গণতান্ত্রিক) এর বহিস্কৃত নেতা আলোপম চাকমা (৪৭) এবং প্রীতিময় চাকমা (৪৬)। আলোপন চাকমা খাগড়াছড়ি জেলা সদরের মধুপুর এলাকায় রজনীকান্ত চাকমার ছেলে আর প্রীতিময় চাকমা জেলার দীঘিনালা উপজেলার কৃপাপুর গ্রামের জ্ঞানময় চাকমার ছেলে।

এ বিষয়ে কথা বলতে ইউপিডিএফ গণতান্ত্রিকের কেন্দ্রীয় সভাপতি শ্যামল কান্তি চাকমার সভাপতি যোগাযোগের চেষ্টা করা হলে তা সম্ভব হয়নি।

জানা গেছে, সকাল ৭টার দিকে স্থানীয় জুমিয়া নারীরা জুমে কাজ করতে যাওয়ার পথে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য শান্তিময় ত্রিপুরাকে জানান।

পরে ইউপি সদস্য বিষয়টি পুলিশকে অবহিত করলে ঘটনাস্থলে এসে পুলিশ লাশগুলোর সুরতহাল করে মাটিরাঙ্গা থানায় নিয়ে গেছেন। কারা এই হত্যাকান্ড ঘটিয়েছে পুলিশ এখনো নিশ্চিত করতে পারেনি।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. জাকারিয়া সাংবাদিকদের জানান, লাশগুলো ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে । অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post