মাটিরাঙ্গার সাপমারা এলাকায় পাথর বোঝাই ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি-চট্টগ্রাম আঞ্চলিক মহাসড়কের সাপমারা এলাকায় পাথার বোঝাই ট্রাক চাপায় মো. হানিফ (২৭) নামে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় অ

খাগড়াছড়ি সড়ক পরিবহন চালক সমবায় সমিতির ত্রিবার্ষিক নির্বাচন
পানছড়িতে পায়ং পাড়া শ্রী শ্রী সর্বজনীন সরস্বতী পুজা উদযাপন কমিটির বৈঠক
খাগড়াছড়ি জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর: বদলি ঠেকাতে মরিয়া নির্বাহী প্রকৌশলী

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি-চট্টগ্রাম আঞ্চলিক মহাসড়কের সাপমারা এলাকায় পাথার বোঝাই ট্রাক চাপায় মো. হানিফ (২৭) নামে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় অপর এক মোটরসাইকেল চালক আহত হয়েছে।

বৃহস্পতিবার (১৮ মার্চ) বেলা ১২টার দিকে খাগড়াছড়ি-চট্টগ্রাম আঞ্চলিক মহাসড়কের সাপমারা পুলিশ বক্সের অদূরে ময়লা টিলা এলাকায় এই ঘটনা ঘটে। নিহত মো. হানিফ মাটিরাঙ্গা পৌরসভার চরপাড়া গ্রামের মৃত মোতাহের হোসেনের ছেলে। সে পেশায় ট্রাকের হেলপার।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, ভাড়ায় চালিত মোটরসাইকেলযোগে খাগড়াছড়ি থেকে মাটিরাঙ্গা ফেরার পথে সাপমারায় ময়লা টিলা এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লেগে পেছনে থাকা পাথর বোঝাই একটি ট্রাকের নীচে চাপা পড়ে। এতে মো. হানিফ ও মো. নাজিম নামে দুজন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে আনা হলে মোটরসাইকেল আরোহী মো. হানিফ (২৭) মারা যান।

এ সময় নাজিম (২০) নামে আরেক মোটরসাইকেল চালকের ডান পায়ের ওপরের অংশ থেতলে যায়। তাকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী ঘটনাটি নিশ্চিত করে বলেন, ঘাতক ট্রাকটিকে আটক করেছে। তবে ট্রাকের চালক ও হেলপার পলাতক রয়েছে। মরদেহ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্থান্তর করা হবে বলেও জানান তিনি।