• May 22, 2024

মাটিরাঙ্গায় বাস-মটরসাইকেল মুখোমুখী সংঘর্ষে নিহত ১, গুরুতর আহত ১

ষ্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি’র মাটিরাঙ্গা উপজেলার বাইল্যাছড়ি এলাকায় খাগড়াছড়ি থেকে ছেড়ে আসা যাত্রী যাত্রীবাহী বাসের সাথে মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে কালা মারমা(৪০)নামে এক মটরসাইকেল চালক ঘটনাস্থলেই নিহত হয়েছে। এঘটনায় মটরসাইকেল আরোহী নিহাল ত্রিপুরা গুরুতর আহত হয়েছে।

মঙ্গলবার রাত ৮টার দিকে খাগড়াছড়ি-ফেনী-চট্টগ্রাম আঞ্চলিক মহাসড়কের মাটিরাঙ্গা উপজেলাধীন বাইল্যাছড়ি ইসলামিয়া মাদ্রাসার সামনে এঘটনা ঘটে।

নিহত কালা মারমা বাইল্যাছড়ি ১নং রাবার বাগান এলাকার মৃত মথু মারমার ছেলে ও মাটিরাঙ্গা পৌর যুবলীগের সদস্য বলে জানা গেছে। পেশায় মাটিরাঙ্গা পৌরসভার বাইল্যাছড়ি টোল আদায়কারী।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা যায়, মঙ্গলবার রাত সোয়া ৮টার দিকে চট্টগ্রাম থেকে খাগড়াছড়িগামী চিনকী মাওলা(চট্টমেট্টো-ঘ-১১-০৫-০০১৫)নামের বেপরোয়া গতিতে যাত্রীবাহী বাসটি বাইল্যাছড়ি এলাকায় পৌছলে বিপরীত দিকে থেকে আসা মটর সাইকেলের সাথে মুখোমুখী সংঘর্ষ ঘটে। এতে বাইক চালক কালা মারমা ঘটনাস্থলেই নিহত এবং অপর আরোহী নিহাল ত্রিপুরা গুরুতর আহত হয়। গুরুতর আহত নিহাল ত্রিপুরাকো আশঙ্কাজনক অবস্থায় মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জাকির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। তবে বাস চালক ও হেলপার পলাতক বলে জানান তিনি।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post