• July 14, 2024

মাটিরাঙ্গায় ত্রাণ বিতরণ, করোনাকে অবহেলা না করার আহবায়ন ইউপি চেয়াম্যোনের

অন্তর মাহমুদ, মাটিরাঙ্গা: দশম ধাপে মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের দুর্গম কমল চরণপাড়া, হাজাপাড়া, কাপপাড়া সহ প্রায় চার শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেছে মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ।
মহামরী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া গৃহবন্ধী শ্রমজীবি, দু:স্থ্য ও হত-দরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্য সহায়তা বিতরণের অংশ হিসেবে এ কার্যক্রম পরিচালনা করা হয়েছে।
১৬ জুন মঙ্গলবার মাটিরাঙ্গা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে খাদ্য সহায়তা বিতরণ করেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম। মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরার সভাপতিত্বে খাদ্য সহায়তা বিতরণকালে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
মাটিরাঙ্গা সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক কোকোনাথ ত্রিপুরা, মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের সদস্য দিপার মোহন ত্রিপুরা, চন্দ্র কিরণ ত্রিপুরা, মলেন্দ্র লাল ত্রিপুরা ও অমৃত কুমার ত্রিপুরা ছাড়াও স্থানীয় হেডম্যান কার্বারী ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ প্রমুখ উপস্থিত ছিলেন।
বৈশ্বিক মহামারী করোনা দুর্যোগের শুরু থেকেই মাননীয় প্রধানমন্ত্রী কর্মহীন মানুষের ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌছে দিতে কাজ করে যাচ্ছেন উল্লেখ করে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান বলেন, মহামারী প্রানঘাতি রূপ ধারন করেছে। তাই ভয়ানক করোনা ভাইরাসের ছোবল থেকে বাঁচতে সকলকে আরো সচেতন থাকতে হবে। প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগ সাধারণ মানুষের পাশে আছে এবং থাকবে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে খাদ্য সহায়তা বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম বলেন, একজন থেকে শুরু হয়ে করোনা মহামারী রুপে বর্তমানে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে। এতোদিন আমাদের প্রিয় মাটিরাঙ্গা উপজেলার স্থানীয় কেউ আক্রান্ত না হলেও ইদানিং স্থানীয় অনেকেই আক্রান্ত হচ্ছেন মন্তব্য করে তিনি আরো বলেন, এখন আর করোনা বিষয়ে কোন অবহেলা না করে বরং এই মহামারী থেকে বাঁচতে সকলকে সর্বোচ্চ সর্তক থাকতে হবে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post