• May 24, 2024

মানিকছড়িতে পৃথক অভিযানে ৩১ পিস ইয়াবা ট্যাবলেট সহ ২ মাদক ব্যবসায়ী আটক

 মানিকছড়িতে পৃথক অভিযানে ৩১ পিস ইয়াবা ট্যাবলেট সহ ২ মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার আইন-শৃঙ্খলা ও সামাজিক নিরাপত্তা সুনিশ্চিতের লক্ষ্যে মাদক ও চোরাকারবারিদের দৌরাত্ম্য রুখে দিতে খাগড়াছড়ি জেলার সুযোগ্য পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) সর্বোচ্চ সোচ্চার। এই সকল ঘৃণিত অপরাধীদের অপরাধ রুখে দিতে এবং আসন্ন সকল উৎসব কে কেন্দ্র করে অপতৎপরতাকারীদের পরিকল্পনা নস্যাৎ করতে জেলার পুলিশ সুপার মহোদয়ের সুদৃঢ় ও বিচক্ষণ দিকনির্দেশনায় খাগড়াছড়ি জেলা পুলিশ সুকৌশলে প্রতিনিয়ত এমন অপরাধীদের আইনের আওতায় আনতে সক্ষম হচ্ছে।

এরই ধারাবাহিকতায় অত্র জেলায় চলমান বিশেষ অভিযান এর অংশ হিসেবে মানিকছড়ি থানার একটি চৌকস দল মানিকছড়ি থানা এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (০৪এপ্রিল) ২০২৪খ্রি. রাত ২২.২০ ঘটিকায় মানিকছড়ি থানাধীন ০১নং মানিকছড়ি ইউনিয়নের ০৬নং ওয়ার্ডস্থ মহামুনি সাকিনের “লক্ষী মেমোরিয়াল হাসপাতাল” এর সামনে খাগড়াছড়ি টু চট্টগ্রামগামী আঞ্চলিক মহাসড়কের পূর্ব পাশে হতে আসামী মোঃ সাইফুল ইসলাম (২৬),পিতা- মোঃ আলমগীর হোসেন, মাতা- জমিলা খাতুন,স্থায়ী সাং- জুর্গাছড়ি, ০২নং ওয়ার্ড, ০১নং লক্ষীছড়ি ইউপি, বর্তমান সাং- মেজরপাড়া, ০৪নং ওয়ার্ড, ০২নং দুল্যাতলী ইউপি, থানা-লক্ষীছড়ি, জেলা- খাগড়াছড়ি পার্বত্য জেলা কে আটক পূর্বক তার পরিহিত জিন্স প্যান্টের পকেট হতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে ১৬ পিস অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট জব্দ তালিকা মূলে জব্দ করে বর্ণিত আসামীকে গ্রেফতার পূর্বক থানা হেফাজতে গ্রহন করা হয়।

মানিকছড়ি থানার অপর একটি আভিযানিক দল আজ বৃহস্পতিবার (০৪এপ্রিল) ২০২৪খ্রি. রাত ২২.৩৫ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে মানিকছড়ি থানাধীন ০৪নং তিনটহরী ইউনিয়নের ০৮নং ওয়ার্ডের বড়ডলু হিন্দুপাড়া সাকিনস্থ “বাসুদেব স্বরুপ গীতাশ্রম” গেইটের সামনে ইটের সলিং রাস্তার উপর হতে আসামী জামাল হোসেন (৩৫), পিতা- আবুল হাসেম, মাতা- কুলসুম বেগম,
সাং- বড়ডলু মুসলিমপাড়া, ০৮নং ওয়ার্ড, ০৪নং তিনটহরী ইউপি, থানা- মানিকছড়ি, জেলা- খাগড়াছড়ি পার্বত্য জেলা কে আটক পূর্বক তাহার পরিহিত লুঙ্গির গোছা হতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে ১৫ (পনের) পিস অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট জব্দ তালিকা মূলে জব্দ করে বর্ণিত আসামীকে গ্রেফতার পূর্বক থানা হেফাজতে গ্রহণ করা হয়। বর্ণিত গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post