খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমানিকছড়িশিরোনামস্লাইড নিউজ

মানিকছড়িতে যুব রেড ক্রিসেন্টের তিন দিন ব্যাপী মৌলিক ও প্রাথমিক চিকিৎসা প্রশিক্ষণ সম্পন্ন

মানিকছড়ি প্রতিনিধি: বাংলাদেশ ক্রিসেন্ট সোসাইটি, যুব রেড ক্রিসেন্ট মানিকছড়ি ইউনিট,খাগড়াছড়ি ব্রাঞ্চ এর আয়োজনে২০- ২২ডিসেম্বর তিন দিন ব্যাপী রেড ক্রস রেড ক্রিসেন্ট মৌলিক ও প্রাথমিক চিকিৎসা প্রশিক্ষণ সম্পন্ন হয়েছে।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, পার্বত্য জেলা পরিষদে সদস্য রেড ক্রিসেন্ট সোসাইটির আজীবন সদস্য মো.মাঈন উদীন, ইউনিট অফিসার মো.আব্দুল গনি,উপজেলা ছাত্রলীগের সভাপতি মো.জামাল উদ্দীন,মানিকছড়ি প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ও আজীবন সদস্য মানিকছড়ি প্রেস যুব রেড ক্রিসেন্ট সোসাইটির খাগড়াছড়ি ইউনিটের যুব প্রধান শাহাজ উদ্দীন খোন্দকার,মাটিরাঙ্গা ইউনিটের যুব উপদেষ্টা কমল কৃষ্ণ দে,গুইমারা দল নেতা মো.পারবেজ, লক্ষীছড়ি দল নেতা মো. নাহিয়ান অনুষ্ঠানে সঞ্চালনা করেন সাবেক যুব প্রধান মোঃ আশ্রাফুল আলম।

স্বাগত বক্তব্য রাখেন যুব উপদেষ্টা ও মানকিছড়ি প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদক চিংওয়ামং মারমা মিন্টু, জনসংযোগ ও পরিকল্পনা বিভাগীয় প্রধান মো.আবু জাফর,প্রশিক্ষক ছিলেন খাগড়াছড়ি ব্রাঞ্চের উপ যুব প্রধান-১ ইব্রাহিম খলিল,মানিকছড়ি ইউনিট দলনেতা থোয়াই অং প্রু মারমা ও জনসংযোগ ও পরিকল্পনা বিভাগীয় উপ-প্রধান রবিউল হাসান।