• June 14, 2024

মানিকছড়ির কেন্দ্রীয় কালী মন্দির কমিটির উদ্যোগ নবনির্বাচিত জনপ্রতিনিধিদের সংবর্ধনা

 মানিকছড়ির কেন্দ্রীয় কালী মন্দির কমিটির উদ্যোগ নবনির্বাচিত জনপ্রতিনিধিদের সংবর্ধনা

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: ৬ষ্ঠ উপজেলা পরিষদের প্রথম ধাপের নির্বাচনে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানকে সংবর্ধনা দিয়েছে শ্রী শ্রী রাজশ্যামা কেন্দ্রীয় কালী মন্দির পরিচালনা কমিটি।

২৬ মে রবিবার দুপুরে মন্দির প্রাঙ্গণে মন্দির পরিচালনা কমিটির সভাপতি বাদল কান্তি সেনের সভাপতিত্বে অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি ছিলেন টানা দুইবারের নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগ সভাপতি মো. জয়নাল আবেদীন, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক চলাপ্রু মারমা নিলয় ও উপজেলা মহিলা আ.লীগের সহ-সভাপতি নূর জাহান আফরিন লাকি।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য ও উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দিন, সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল কাদের, ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক, মন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক তুষার পাল, সনাতন সমাজ কল্যাণ পরিষদ উপদেষ্টা অজিত কুমার নাথ, সভাপতি রুপেন পাল, সাধারণ সম্পাদক অমর কান্তি দত্ত ও সনাতন ছাত্র-যুব পরিষদের সাধারণ সম্পাদক রাহুল শীলসহ মন্দির পরিচালনা কমিটির অন্যান্য নেতৃবৃন্দ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post