• May 22, 2024

মানিকছড়ি ডিসি পার্ক পরিদর্শন করেছেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার

 মানিকছড়ি ডিসি পার্ক পরিদর্শন করেছেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার ‘ডিসি এডভেঞ্চার এন্ড ইকো-ট্যুরিজম পার্ক’ পরিদর্শন করেছেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. তোফায়েল ইসলাম। এসময় পার্কে ভ্রমণপিপাসু প্রকৃতিপ্রেমি পর্যটকদের জন্য ‘চারুছায়া রেস্তোরাঁ’র ভিত্তিপ্রস্তর স্থাপন ও পার্কের লেকে মৎস্য পোনা অবমুক্ত করেন।

৩ ফেব্রুয়ারি শনিবার দুপুর ২টায় ডিসি পার্কে আসেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. তোফায়েল ইসলাম। এসময় খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান, উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, ইউএনও সৈয়দা সাদিয়া নূরীয়া, সহকারী কমিশনার (ভূমি) শাহীনা নাছরিন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও.সি) মোহাম্মদ ইকবাল উদ্দিন, ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক ও মো. আবদুর রহিমসহ বিভিন্ন কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা অতিথিকে ফুলেল শুভেচ্ছায় বরণ করেন। পরে পার্কের মূল ফটকের পূর্বপাশে পর্যটকদের সুবিধার্থে ‘চারুছায়া রেস্তোরাঁ’র ভিত্তিপ্রস্তর স্থাপন ও লেকে মৎস্য পোনা অবমুক্ত করে চা চক্রে মিলিত হন।

এসময় মো. তোফায়েল ইসলাম ডিসি পার্কের এডভেঞ্চার এক্টিভিটি ইভেন্ট পর্যবেক্ষণ করে বলেন, ‘মানুষ বিনোদন চায়! ভ্রমণপিপাসু, প্রকৃতিপ্রেমি এবং অ্যাডভেঞ্চার প্রিয় মানুষ পাহাড়ের নৈসর্গিক সৌন্দর্য উপভোগ করতে পছন্দ করে। ফলে ভ্রমণপ্রিয়দের বিনোদনে পরিবেশ উন্নয়নসহ সরকার পর্যটনখাত সম্প্রসারণে কাজ করছে’।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post