মানিকছড়িতে ওএমএস কান্ড, পদ হারালেন ছাত্রলীগ নেতা

Homeপাহাড়ের সংবাদখাগড়াছড়ি সংবাদ

মানিকছড়িতে ওএমএস কান্ড, পদ হারালেন ছাত্রলীগ নেতা

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় খোলা বাজারে ন্যায্যমূল্যে বিক্রি(ওএমএস) গরিবের চাল কালোবাজারে বিক্রির ঘটনায় ডিলার ও উপজেলা ছাত্রলীগের উপ-গ

তায়কোয়ান্দোতে স্বর্ণ পদক পেল পানছড়ির সুদত্তা চাকমা
রামগড়ে ত্রাণ পেলো পরিবহণ শ্রমিকরা
খাগড়াছড়ি জেলা-উপজেলায় বিএনপির কালো পতাকা মিছিল ও সমাবেশ

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় খোলা বাজারে ন্যায্যমূল্যে বিক্রি(ওএমএস) গরিবের চাল কালোবাজারে বিক্রির ঘটনায় ডিলার ও উপজেলা ছাত্রলীগের উপ-গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক মো. মাসুদ হোসেন বাপ্পিকে সংগঠনের নীতি আদর্শ বিরোধী কাজে জড়িত থাকার অভিযোগে উপজেলা ছাত্রলীগের সকল কার্যক্রম থেকে অব্যাহতি দিয়েছেন উপজেলা ছাত্রলীগ।

১৮ সেপ্টেম্বর সোমবার বিকেলে উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. জামাল হোসেন ও সাধারণ সম্পাদক চলাপ্রু মারমা নিলয় স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়। এই সংগঠনে নীতি, আদর্শ ভূলে,নৈতিক অবক্ষয় হওয়া কারও স্থান নেই। সম্প্রতি সময়ে ছাত্রলীগের উপজেলা কমিটির উপ-গ্রন্থণা ও প্রকাশনা সম্পাদক মো. মাসুদ হোসেন বাপ্পি নীতি, আদর্শ ও সংগঠন বিরোধী কাজে লিপ্ত থাকায় ছাত্রলীগের উপজেলা কমিটি সকল কার্যক্রম থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

জানা গেছে, সম্প্রতি উপজেলা সদর মানিকছড়ি বাজারে কালোবাজারে ওএমএসের চাল বিক্রি অভিযোগে ৯০ বস্তা চাল জব্দ করেন স্থানীয় জনগণ। এই চালের ডিলার ছাত্রলীগ নেতা মো. মাসুদ হোসেন বাপ্পি! অভিযোগের বিষয়ে মাসুদ হোসেন বাপ্পি বলেন, ‘আমি দীর্ঘ ১৩ বছর যাবৎ সততার সাথে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। ঠিক কোন কারণে আমাকে অব্যাহতি দেয়া হয়েছে তা আমি জানিনা। সম্ভবত সম্প্রতি সময়ে ষড়যন্ত্রমূলকভাবে ঘটে যাওয়া তদন্তাধীন একটি ঘটনার কারণেই অব্যাহতি দেয়া হয়েছে। তবে একটি পক্ষ দীর্ঘদিন যাবৎ আমার বিরুদ্ধে নানা ষড়যন্ত্র চালিয়ে আসছে। এটি আমার বিরুদ্ধে ষড়যন্ত্রের অংশ’।

জব্দকৃত চাল পুলিশে সোপর্দ হওয়ায় পর ওএমএস চাল রহস্য খুঁজে বের করতে উপজেলা নির্বাহী কর্মকর্তা রক্তিম চৌধুরী ঘটনা তদন্তে কমিটি গঠন করেছেন।