• May 22, 2024

মানিকছড়িতে ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আবদুল মান্নান: বাংলাদেশ ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মানিকছড়ি উপজেলা ছাত্রলীগ বর্ণিল আয়োজনে দিবসটি পালন করেছে।

আকাঁশে গুঁড়ি গুঁড়ি উপেক্ষা করে সকাল ৮টায় বাংলাদেশ ছাত্রলীগ উপজেলা শাখার নবনির্বাচিত কর্মকর্তারা নেতাকর্মীদের নিয়ে দলীয় অফিসের সামনে সমবেত হয়। সেখানে প্রথমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন শেষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে বর্ণিল সাজ-সজ্জায় ছাত্রলীগের সকল নেতা-কর্মীদের অংশগ্রহণে অনুষ্টিত হয় র‌্যালি। এতে অংশগ্রহন করেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, সিনিয়র সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো.শফিকুর রহমান ফারুক, সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন, যুবলীগ সভাপতি মো.সামায়উন ফরাজী সামু, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, যুবলীগ নেতা মো. বাহার মিয়া,সাবেক ছাত্রলীগ সভাপতি মো. আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক মো. মোস্তফা কামাল,নবাগত সভাপতি মো. জামাল উদ্দীন,সাধারণ সম্পাদক চহ্লাপ্রু মারমা নিলয়,কলেজ ছাত্রলীগ সভাপতি মো. আবু জাফরসহ ইউনিয়ন,ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি,সম্পাদক,সাংগঠনিক সম্পাদকগণ।

র‌্যালি শেষে অনুষ্টিত হয় আলোচনা সভা। এতে বক্তব্য রাখেন আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, সিনিয়র সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো.শফিকুর রহমান ফারুক, সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন, যুবলীগ সভাপতি মো.সামায়উন ফরাজী সামু, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, যুবলীগ নেতা মো. বাহার মিয়া,সাবেক ছাত্রলীগ সভাপতি মো. আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক মো. মোস্তফা কামাল প্রমূখ। পরে অতিথিদের নিয়ে কেক কাটেন ছাত্রলীগ নেতা-কর্মীরা।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post