মানিকছড়িতে ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

 মানিকছড়িতে ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: সম্প্রতি সময়ে ছাত্রলীগের নীতি-আদর্শ ও সংগঠন বিরোধী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলা ছাত্রলীগের উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মাসুদ হোসেন বাপ্পিকে দলীয় সকল কার্যক্রম থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

সোমবার (১৮ সেপ্টেম্বর) মানিকছড়ি উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. জামাল হোসেন ও সাধারণ সম্পাদক চলাপ্রু মারমা নিলয় স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে তা জানানো হয়। সেই সাথে তাঁকে স্থায়ী বহিষ্কারের জন্য জেলা ছাত্রলীগের নিটক সুপারিশ করা হয়।

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. জামাল হোসেন বলেন, ‘সংগঠন পরিপন্থী ও নানা অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে মাসুদ হোসেন বাপ্পিকে ছাত্রলীগের কর্মকাণ্ড থেকে অব্যাহতি দেওয়া হয়েছে’।

অভিযোগের বিষয়ে মাসুদ হোসেন বাপ্পি বলেন, ‘আমি দীর্ঘ ১৩ বছর যাবৎ সততার সাথে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। কোন কারনে আমাকে অব্যাহতি দেয়া হয়েছে তা আমি জানিনা। সম্ভবত সম্প্রতি সময়ে ষড়যন্ত্রমূলকভাবে ঘটে যাওয়া তদন্তাধীন একটি ঘটনার কারনেই অব্যাহতি দেয়া হয়েছে। তবে একটি পক্ষ দীর্ঘদিন যাবৎ আমার বিরুদ্ধে নানা ষড়যন্ত্র চালিয়ে আসছে। এটি আমার বিরুদ্ধে ষড়যন্ত্রের অংশ’।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post