• June 16, 2024

মানিকছড়িতে ধর্ষণ মামলার ৩ আসামি আটক

 মানিকছড়িতে ধর্ষণ মামলার ৩ আসামি আটক

স্টাফ রিপোর্টার:  খাগড়াছড়ির মানিকছড়িতে এক মারমা তরুণীকে ধর্ষণের ঘটনায় ৩জনকে আটক করেছে মানিকছড়ি থানা পুলিশ। থানায় মামলা দায়ের করার ৪৮ ঘণ্টার মধ্যে ক্লুলেন্স এ মামলার আসামীদের চিহ্নিত করা ও আটকের বিষয়টি সাংবাদিকদের জানান, খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তাধর।

২৯ অক্টোবর রোববার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে পুলিশ সুপার মুক্তাধর এক অনানুষ্ঠানিক প্রেসব্রিফিং এ জানান, গত ২৫ অক্টোবর চট্টগ্রাম থেকে মানিকছড়ির গচ্ছাবিল এলাকায় নিজ বাড়ীতে পায়ে হেঁটে যাওয়ার পথে দুপুর ২টার দিকে ভুক্তভোগী ধর্ষণের শিকার হন। এ ঘটনায় ভুক্তভোগীর পিতা বাদী হয়ে মানিকছড়ি থানায় মামলা দায়ের করলেও ভুক্তভোগী আসামিদের নাম পরিচয় নিশ্চিত করতে পারেননি।

মামলা দায়ের পর পুলিশ সুপারের নেতৃত্বে চৌকস আভিযানিক দল আধুনিক প্রযুক্তির সহায়তায় ঘটনার আগে পরে যাওয়া মোটর সাইকেল চালক, যাত্রীদের জিজ্ঞাসাবাদ করে এবং তথ্য উপাত্ত বিশ্লেষণ করে একই এলাকার মো. শাহ আলী (২০), মিজানুর রহমান (২২) ও মো. হোসেন আলীকে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে একজন ধর্ষণ ও অপর দুইজন ধর্ষণে সহায়তার দায় স্বীকার করে এবং ঘটনার সময় নিয়ে যাওয়া ভুক্তভোগীর মোবাইল ফোন তাদের ফেলে দেয়া স্থান থেকে রোববার উদ্ধার করা হয়। দুপুরে ধৃত আসামিদের কোর্টে পাঠানো হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post