খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদজাতীয় সংসদ নির্বাচননির্বাচন বিবিধপাহাড়ের সংবাদমানিকছড়িশিরোনামস্লাইড নিউজ

মানিকছড়িতে ধানের শীষ প্রতীক বিএনপি প্রার্থীর দিনভর প্রচারণা ও গণসংযোগ

স্টাফ রিপোর্টার: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মানিকছড়ির বিভিন্ন এলাকায় প্রচারণা ও গণসংযোগ করেছে ধানের শীষ প্রতীকের বিএনপির মনোনীত প্রার্থী মো: শহীদুল ইসলাম ভূইয়া ফরহাদ। নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে ১২ডিসেম্বর বুধবার যোগ্যাছোলা, কালাপানি, সাপমারা, গাড়িটানা, তিনটহরী বাজার, মুহামনি সহ বিভিন্ন এলাকায় নির্বাচনী গণসংযোগ, প্রচারণা ও পথসভা করা হয়।

এসময় প্রার্থীর সফরসঙ্গী ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এমএন আফসার, আ. রব রাজা, যুগ্ম সম্পাদক এড. আ. মালেক মিন্টু, অনিমেষ চাকমা রিংকু, জেলা যুবদলের সভাপতি মাহবুবুল আলম সবুজ, সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল ও মানিকছড়ি উপজেলা বিএনপির সভাপতি এম.এ করিম, সাধারণ সম্পাদক মো: এনামুল হক এনামসহ জেলা উপজেলা ছাত্রদল, যুবদল ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা

এসময় তিনি বিগত সময়ের বিএনপির বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের কথা তুলে ধরে সাধারণ মানুষসহ সবার কাছে ধানের শীষে ভোট চান এবং লিফলেট বিতরণ করেন। গণসংযোগ চলাকালে এলাকায় এলাকায় তিনি সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য দেন।

এসময় ধানের শীষ প্রতীকের প্রার্থী বলেন, ধানের শীষে ভোট দিলে বেগম খালেদা জিয়া কারাগার থেকে মুক্তি পাবেন। দেশে গণতন্ত্র ফিরে আসবে। দেশে সুশাসন প্রতিষ্ঠিত হবে। মানুষ কথা বলার অধিকার ফিরে পাবে।