• July 16, 2024

মানিকছড়িতে যুবকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার মানিকছড়ির উত্তর চেঙ্গুছড়া গ্রামে রাতে ঘরে ঢুকে ঘুমন্ত যুবক মো. রফিকুল ইসলাম(৩৫)কে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশ লাশ উদ্ধার করেছে এবং জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী রোকসানা আক্তার(২৮)কে থানায় আনা হয়েছে।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার তিনটহরী ইউনিয়নের ৪নং ওয়ার্ড চেঙ্গছড়া গ্রামের মো. ওহাব মিয়া সওদাগর এর ছেলে ৩ সন্তানের জনক মো. রফিকুল ইসলাম (৩৫) চট্টগ্রামের হোটেলবয় হিসেবে কাজ করত। রমজান মাস হোটেল বন্ধ থাকায় ছুটি কাটাতে রফিক বাড়িতে আসে। প্রতিদিনের ন্যায় সোমবার স্ত্রী, সন্তান নিয়ে রাতের খাবার শেষে ঘুমিয়ে পড়ে। রাত ১১টার পর দুর্বৃত্তরা ঘরে ঢুকে ঘুমন্ত রফিকের মাথার ডান পাশে কানের উপরের অংশে দেশীয় অস্ত্র দ্বারা আঘাত করে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। পরে স্ত্রী রোকসানার কান্নাকাটিতে পাশের রুমে থাকা নানী বের হয়ে আসে এবং আত্মচিৎকার করলে অদূরের লোকজন ছুঁটে আসে এবং পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে মানিকছড়ি থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ রশীদ সঙ্গীয় র্ফোস নিয়ে ঘটনাস্থলে যায়। পুলিশের পাশাপাশি সেনাবাহিনী ও ঘটনাস্থলে গিয়ে নিরাপত্তা নিশ্চিত করেন। পরে পুলিশ লাশের সুরতহাল শেষে ঘটনার কারণ উদঘাটনে স্ত্রী রোকসানাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে। এ রির্পোট লেখা পর্যন্ত লাশ মর্গে পাঠানো এবং মামলার প্রস্তুতি চলছিল। অফিসার ইনচার্জ মুহাম্মদ রশীদ সত্যতা নিশ্চিত করেছেন। তবে ঘটনার কারণ এবং রহস্য উদঘাটনে তদন্ত করছে পুলিশ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post