• June 18, 2024

মানিকছড়িতে সোশ্যাল ইসলামী এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখা উদ্বোধন

 মানিকছড়িতে সোশ্যাল ইসলামী এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখা উদ্বোধন

মানিকছড়ি প্রতিনিডধি: আধুনিক ও উন্নত গ্রাহক সেবার লক্ষে খাগড়াছড়ির মানিকছড়িতে সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের (এসআইবিএল) এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার উদ্বোধন করা হয়েছে।

১৬ আগস্ট বুধবার সকালে উপজেলার মহামনি বাসস্ট্যান্ড সংলগ্নে শাখাটি প্রধান কার্যালয় থেকে ভার্চুয়াল প্ল্যাটফর্মে উদ্বোধন করেন সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা জাফর আলম। স্বাগত বক্তব্য মানিকছড়ি আউটলেট শাখার ব্যবস্থাপক ডা. মুহাম্মদ রমজান আলী।

শাখাটির উদ্বোধনের মধ্যদিয়ে ব্যাংকিং খাতের সকল সেবাসমূহ গ্রাহকের কাছে পৌছে দেবে উল্লেখ করে সংশ্লিষ্টরা জানান, ব্যাংকের বিভিন্ন ধরনের হিসাব খোলা, নগদ জমা ও উত্তোলন, বৈদেশিক রেমিট্যান্সের অর্থ প্রদান, ইউলিটি বিল সংগ্রহ, ফান্ড ট্রান্সফার, হিসাবের ব্যালেন্স অনুসন্ধান ও সংক্ষিপ্ত বিবরণী, ক্লিয়ারিং চেক গ্রহণ, ক্ষুদ্র ও কৃষি বিনিয়োগ প্রদান ও কিস্তি সংগ্রহ, ইন্টারনেট ব্যাংকিং সেবাসহ বাংলাদেশ ব্যাংক অনুমোদিত যে কোন গ্রাহক সেবা প্রদান করবে মানিকছড়ি আউটলেট শাখা।

এসময় বিশিষ্ট ব্যবসায়ী জাহেদুল আলম মাসুদ, ডা. অমর কান্তি দত্ত, ডা. কনক মজুমদার, লক্ষী মেমোরিয়াল হাসপাতালের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মনির হোসেন, মানিকছড়ি মডেল মসজিদের ইমাম ও খতিব মাওলানা আহমদুল হক, খাগড়াছড়ি শাখার কর্মকর্তা মো. বোরহান উদ্দিন খান ও মানিকছড়ি শাখার অপারেশন ম্যানেজার মো. রানাসহ ব্যাংকের কর্মকর্তা, গ্রাহক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post