মানিকছড়ির তৃণমূলে বিএনপি প্রার্থীর গণসংযোগ

আবদুল মান্নান,মানিকছড়ি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খাগড়াছড়ির ২৯৮ নং আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের(বিএনপি) প্রার্থী মো.শহিদুল ইসলাম ফরহাদ ১২ ডিসেম্বর

২১ শে আগষ্ট স্মরণে পানছড়ি আওয়ামীলীগ’র প্রতিবাদ- সমাবেশ
খাগড়াছড়িতে আগুনে পুড়েছে ৫টি বসত ঘর, ক্ষতি ১০ লক্ষ টাকা
রামগড়ে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে চারা ও কৃষি উপকরণ বিতরণ

আবদুল মান্নান,মানিকছড়ি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খাগড়াছড়ির ২৯৮ নং আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের(বিএনপি) প্রার্থী মো.শহিদুল ইসলাম ফরহাদ ১২ ডিসেম্বর দিনব্যাপি মানিকছড়ি উপজেলার তৃণমূলে প্রচারণ চালিয়েছেন। নেতাকর্মীদের নিয়ে দলীয় সভাও একাধিক পথসভায় অংশ নিয়ে তিনি বলেন,দেশে গণতন্ত্র পূনঃরুদ্ধারে আসন্ন নির্বাচনে নারী-পুরুষ ও নতুন ভোটারদের ঐক্যবদ্ধ হয়ে ধানের শীষ প্রতীতকে ভোট দিয়ে দেশে শান্তি প্রতিষ্ঠায় অবদান রাখার সুযোগদানে ভোটারদের নিকট দোয়া প্রার্থনা করেন।

বুধবার সকাল ১১টায় মানিকচড়ি উপজেলায় আসেন খাগড়াছড়ির বিএনপি নেতা ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি’র মনোনিত প্রার্থী মো. শহিদুল ইসলাম ফরহাদ। প্রথমে তিনি দলীয় অফিসে উপস্থিত নেতা-কর্মীদের নিয়ে অনুষ্টিত সভায় প্রধান অতিথি’র ভাষণে বলেন, দেশের ক্রান্তিলগ্নে শহীদ জিয়ার হাতেগড়া বাংলাদেশ জাতীয়তাবাদী দল জনগণের ন্যায্য অধিকার গণতন্ত্র পুনঃরুদ্ধারে নির্বাচনে এসেছে। তাই প্রাথীর চেয়ে দলীয় প্রতীকের প্রতি শ্রদ্ধা ও সন্মান দেখিয়ে এবং খালেদা জিয়াকে মুক্ত করতে ধানের শীষে ভোট প্রদানে ভোটারদের দুয়ারে দুয়ারে নেতা-কর্মীদের যাওয়ার অনুরোধ করেন।

দুপুরের পর তিনি নেতা-কর্মীদের বহর নিয়ে গাড়ীটানা,যোগাছোলা ও কালাপানিতে জনসংযোগ ও পথসভায় বক্তব্য রাখেন। এ সময় তিনি বলেন,দেশে গণতন্ত্র পূনঃরুদ্ধারে আসন্ন নির্বাচনে নারী-পুরুষ ও নতুন ভোটারদের ঐক্যবদ্ধ হয়ে ধানের শীষ প্রতীককে ভোট দিয়ে দেশে শান্তি প্রতিষ্ঠায় অবদান রাখার বিএনপিকে সুযোগদানে ভোটারদের নিকট দোয়া প্রার্থনা করেন।। তিনি আরো বলেন,যত বাধাবিপত্তিই আসুক না কেন আগামী ৩০ ডিসেম্বর ভোট কেন্দ্রে উপসি।তত হয়ে জাতীয়বাদীশক্তি ও জাতীয় ঐক্যফ্রন্টকে ভোট প্রদানের আহব্বান জানান। পথসভায় উপজেলা বিএনপি’র সভাপতি এম.এ. করিম,সাধারণ সম্পাদক মো. এনামুল হক, সাংগঠনিক সম্পাদক মো.মজিবুল হক বাহারসহ যুবদল,ছাত্রদল,কৃষক দল,শ্রমিকদল এবং ইউনিয়ন নেতারা উপস্থিত ছিলেন।