মিলনপুর বন বিহারে ১৩ ও ১৪ নভেম্বর কঠিন চীবর দানোৎসব আয়োজনের প্রস্তুতিমূলক সভা

মহালছড়ি(খাগড়াছড়ি)প্রতিনিধি: মহালছড়ি উপজেলার মিলন পুর বৌদ্ধ বিহারে কঠিন চীবর দান উৎসব আয়োজনের প্রস্তুতি মূলক সভা করেছে স্থানীয় সামাজিক ও ধর্মীয়

মাটিরাঙ্গার সাপমারার পাহাড়ের খাদ থেকে বাসদ নেতার মরদেহ উদ্ধার
খাগড়াছড়ি জেলা কমিটির আওয়ামীলীগ’র পরিচিতি সভা
ভাইবোনছড়ায় ধানের শীষের নির্বাচনী প্রচারণার গাড়িতে আ’লীগের হামলায় আহত ৬
মহালছড়ি(খাগড়াছড়ি)প্রতিনিধি: মহালছড়ি উপজেলার মিলন পুর বৌদ্ধ বিহারে কঠিন চীবর দান উৎসব আয়োজনের প্রস্তুতি মূলক সভা করেছে স্থানীয় সামাজিক ও ধর্মীয় সংগঠন সাম্মাদিট্ঠি ফাউন্ডেশন। ২৯ অক্টোবর শুক্রবার বিকাল সাড়ে ৩ টায় মিলন পুর বন বিহারে  সাম্মাদিট্ঠি ফাউন্ডেশনের সদস্যদের উপস্থিতিতে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন, সাম্মাদিট্ঠি ফাউন্ডেশনের উপদেষ্টা শ্রীমৎ জ্ঞান ছদক ভান্তে, সাম্মাদিট্ঠি ফাউন্ডেশনের উপদেষ্টা নয়ন জ্যেতি চাকমা, সাম্মাদিট্ঠি ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির  সভাপতি সুফল চাকমা, সাম্মাদিট্ঠি ফাউন্ডেশন মিলনপুর শাখার সভাপতি প্রকাশ চাকমা, মিলনপুর বন বিহার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক সুসময় চাকমা,  অপু চাকমা।
সংগঠনের নেতৃবৃন্দ বলেন,  আগামি ১৩ ও ১৪ নভেম্বর মিলনপুর বন বিহারে কঠিন চীবর দানোৎসব অনুষ্ঠিত হবে। কঠিন চীবর দানোৎসব যাতে সুন্দর ও সফল হয় সেজন্য সাম্মাদিট্ঠি ফাউন্ডেশনের সদস্য্যদের দায়িত্ব বন্টন করা হয়। এ ধর্মীয় অনুষ্ঠানে জাতি ধর্ম নির্বিশেষে অংশ গ্রহন করে পূণ্য লাভ করার আহবান জানান সংগঠনের  নেতৃবৃন্দ।