খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদরামগড়শিরোনামস্লাইড নিউজ

যান্ত্রিক ত্রুটি: রামগড়ে যাত্রীবাহী চলন্ত বাসে আগুন

স্টাফ রিপোর্টার: যান্ত্রিক ত্রুটির কারণে রামগড়ে যাত্রীবাহী চলন্ত বাসে আগুন লাগার ঘটনা ঘটেছে। ২৯ জানুয়ারি মঙ্গলবার বিকেল সোয়া ৩টার দিকে রামগড় ৪৩ বিজিবির ক্যাম্প এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শিরা জানান, দুপুরের দিকে ফেনী থেকে যাত্রী নিয়ে খাগড়াছড়ির উদ্দ্যেশ্যে ছেড়ে আসা বাসটি রামগড়ের তৈছালাপাড়া এলাকা অতিক্রম করার সময় যান্ত্রিক ত্রুটি থেকে হঠাৎ করে আগুনের সূত্রপাত হয়।

এ সময় যাত্রীদের চিৎকার চেচামেচিতে বাস চালক গাড়ী থামান। হুড়মুড করে এ সময় যাত্রীরা দ্রুত বাস থেকে নেমে পড়ায় হতাহতের ঘটনা ঘটেনি। বিজিবির সহযোগিতায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি ইউনিট দ্রুত ঘটনা স্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের রামগড় ইউনিটের স্টেশন অফিসার ডলার ত্রিপুরা সাংবাদিকদের জানান, ফেনী থেকে ছেড়ে আসা খাগড়াছড়িগামী যাত্রীবাহী বাসটিতে (চট্টমেট্টো-জ-১১-০১৬৪) যান্ত্রিক ত্রুটির কারণে উপজেলার তৈছালাপাড়া এলাকায় আগুনের সূত্রপাত হয়। রামগড় থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মো. আবদুল হান্নান আগুন লাগার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন গেছেন।