রাঙামাটিতে দেয়ালের মাটি চাপা পড়ে তিন শ্রমিকের মৃত্যু

মঈন উদ্দীন বাপ্পী, রাঙামাটি: রাঙামাটি শহরের মহিলা কলেজ সড়কে মাটি চাপা পড়ে তিন শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ২জুন রোববার দুপুরের দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হলো, সেন্টু হোসেন (৫৫) মো আরফন আলী (৭০) ও তানভীর (১৭)। আহত হয়েছে আরো দুই জন এরা হলো, সবুজ মাঝি ও মোঃ ওমর।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, কাপ্তাই লেকের পাড়ে জনৈক সেলিম ঠিকাদারের এর বোন পারভিন আক্তারের ভবনের দেয়ালের গর্ত খোড়ার সময় রোববার দুপুর হঠাৎ বিকট আওয়াজ দিয়ে মাটির একটি বড় চাক ভেঙ্গে তিন শ্রমিকের ওপর পড়ে । এতে তিন জনই মাটির নিচে চাপা পড়ে ঘটনাস্থলে নিহত হয়।

এই ভবনের কাজে সবুজ মাঝির নেতেৃত্বে ১১শ্রমিক অপরিকল্পিত কয়েক দিন ধরে মাটি খোড়ার কাজ করে। এই কাজে নিয়োজিত নুরুল ইসলাম ও হৃদয় জানান। তারা ১১ জন শ্রমিক গত কয়েকদিন ধরে এই কাজে নিয়োজিত ছিল । ওইদিন মাটির খনন কাজ বেশী গভীরে গেলে হঠাৎ মাটি ভেঙ্গে পড়ে এই দূর্ঘটনা ঘটে। তার ৮ জন গর্ত থেকে উঠে আসতে পারলেও তিন জন মাটি চাপা পড়ে যায়।

খবর পেয়ে পুলিশ, সেনাবাহিনী ,ফায়ার সার্ভিস কর্মী ও এলাকাবাসী একঘন্টা মাটি খুড়ে নিহত তিন জনের লাশ উদ্ধার করে রাঙামাটি হাসপাতালে প্রেরণ করেছে।

রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক রণি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ এই বিষয়ে তদন্ত করে প্রকৃত দোষীদের বিরুদ্ধে মামলা দায়ের করবে। আর মরদেহগুলো ময়না তদন্ত শেষে তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বলে পুলিশের এ কর্মকর্তা জানান।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post