আগামীকাল খাগড়াছড়ির বিশ্বখ্যাত তিন কিশোরী ফুটবল কন্যার বর্ণাঢ্য সংবর্ধনা

খাগড়াছড়ি প্রতিনিধি: দেশ সেরা খাগড়াছড়ির তিন কৃতী ফুটবলার মনিকা-আনাই ও আনুচিং-এর বর্ণাঢ্য সংবর্ধনা আগামীকাল ৩ জুন সোমবার । দেশ ছাড়িয়ে বিশ্ব অঙ্গনে কিশোরী ফুটবল কৃতিত্ব তুলে ধরার কারিগর ম্যাজিক্যাল চাকমা (মনিকা চাকমা), আনাই মগিনী ও আনুচিং মগিনী। বয়স ভিত্তিক জাতীয় মহিলা ফুটবল দলের নক্ষত্র খাগড়াছড়ির তিন কন্যা। সর্বশেষ বঙ্গমাতা অনূর্ধ্ব ১৯ আন্তর্জাতিক টুর্নামেন্টে মঙ্গোলিয়ার বিপক্ষে গোল করে ফিফা’র ম্যাজিকেল গোলদাতার সেরা দশের পঞ্চম স্থান অর্জন করেন মনিকা চাকমা। নাম দেয়া হয় ম্যাজিক্যাল চাকমা। দেশীয় ও বিদেশী ফুটবলভক্তদের মনে স্থান করে নেওয়া খাগড়াছড়ির তিন কৃতি ফুটবলারকে গণসংবর্ধনার আয়োজন করেছে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ (পাজেপ) ও জেলা ক্রীড়া সংস্থা।

খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা জানান, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের ক্রীড়ামোদী চেয়ারম্যান কংজরী চৌধুরীর উৎসাহ ও সহযোগীতায় ক্রীড়াঙ্গন উজ্জীবিত। খাগড়াছড়ির নাম বিশ^ দরবারে তুলে ধরা কৃতি তিন নারী ফুটবলারকে গণসংবর্ধনা দেয়ার উদ্যোগ অন্য খেলোয়াড়দেরও উৎসাহ দিবে। খাগড়াছড়ির ক্রীড়াঙ্গনকে আরও গতিশীল করতে পবিত্র ঈদুল ফিতরের পর থেকে নিয়মিত টুর্নামেন্ট করার পরিকল্পনার কথাও তুলে ধরেন তিনি। খাগড়াছড়ির কৃতি ৩ নারী ফুটবলারের গণসংবর্ধনা অনুষ্ঠানে সর্বস্তরের জনগণের সবান্ধব উপস্থিতি কামনা করছে আয়োজকরা।

রাত পোহালে সোমবার বর্ণাঢ্য আয়োজনে খাগড়াছড়ির অফিসার্স ক্লাব মিলনায়তনে গণসংবর্ধনা প্রদানের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। এ প্রসঙ্গে জানতে চাইলে লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান বাবুল চৌধুরী পাহাড়ের আলোকে জানান, লক্ষ্মীছড়ির মনিকা চাকমাসহ জেলার আরো ২জন আনাই ও আনুচিংকে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের পক্ষ হতে সংবর্ধনা দেয়া হচ্ছে উপজেলাবাসী হিসেবে আমরা গর্বিত।

Read Previous

রাঙামাটিতে দেয়ালের মাটি চাপা পড়ে তিন শ্রমিকের মৃত্যু

Read Next

মাহে রমযানের সওগাত-২৮