রাঙ্গামাটিতে তারুণ্যের কন্ঠ অনুষ্ঠিত

রাঙ্গামাটিতে তারুণ্যের কন্ঠ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: রাঙ্গামাটি সদর উপজেলা পরিষদ সভাকক্ষে বাংলাদেশ বেতারের আয়োজনে বাল্যবিবাহ প্রতিরোধে সচেতনতা মূলক অনুষ্ঠান তারুণ্যের কন্ঠ অনুষ্ঠিত

গুইমারাতে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী কাবাডি খেলার ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত
তামাক চাষে নদী দূষণ প্রতিরোধে দুদক’র পরিদর্শন
মাটিরাঙ্গায় দরিদ্রদের খাদ্য সহায়তা নিয়ে সাবেক শিক্ষার্থীরা
স্টাফ রিপোর্টার: রাঙ্গামাটি সদর উপজেলা পরিষদ সভাকক্ষে বাংলাদেশ বেতারের আয়োজনে বাল্যবিবাহ প্রতিরোধে সচেতনতা মূলক অনুষ্ঠান তারুণ্যের কন্ঠ অনুষ্ঠিত হয়। ৫ জুন রবিবার এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
রাঙ্গামাটি সদর উপজেলা নির্বাহী অফিসার নাজমা আমিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অন্যান্য কর্মকর্তা,শিক্ষক ও শিক্ষার্থীরা অনুষ্ঠানে অংশ নেন।অনুষ্ঠানে সকল শ্রেণী থেকে মোট ১০০ জন শিক্ষার্থী অংশ নেন। সবাই বাল্যবিবাহ প্রতিরোধে নানামুখী কার্যক্রমের কথা জানান। উপজেলা নির্বাহী অফিসার বলেন, বাল্যবিবাহ একটি ভয়ানক সামাজিক সমস্যা। এটি প্রতিরোধে আমাদের সবাইকে কাজ করতে হবে। উপজেলা প্রশাসন নিয়মিত কাজ করে চলেছে। সবাই মিলে বাল্যবিবাহ প্রতিরোধে কাজ করতে হবে।
উপস্থাপক সজীব দত্ত জানান, অনুষ্ঠানটি গত ৭ বছর ধরে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের আই.ই.এম ইউনিটের আর্থিক সহযোগিতায় জনসংখ্যা স্বাস্থ্য ও পুষ্টি সেল বাংলাদেশ বেতার সারাদেশে আয়োজন করে চলেছে। আগামী ১৮ জুন শনিবার রাত ৮ টা ১০ মিনিটে উপ পরিচালক মোঃ আমিরুল ইসলামের তত্বাবধানে,সহকারী পরিচালক তোফাজ্জল হোসেনের প্রযোজনায় বাংলাদেশ বেতার ঢাকা ক ও এফ এম ১০৬ মেগাহার্টজ এ তারুণ্যের কন্ঠ প্রচারিত হবে।