ওয়াদুদ ভূ্ইয়া’র বাড়ি ভাংচুর মিথ্যা মামলার প্রতিবাদে খাগড়াছড়িতে সড়ক অবরোধ ঘোষণা

Homeস্লাইড নিউজশিরোনাম

ওয়াদুদ ভূ্ইয়া’র বাড়ি ভাংচুর মিথ্যা মামলার প্রতিবাদে খাগড়াছড়িতে সড়ক অবরোধ ঘোষণা

স্টাফ রিপোর্টার: সাবেক এমপি ওয়াদুদ ভূইয়াকে হত্যার উদ্দেশ্যে হামলা, বাড়ি ও গাড়ি ভাংচুর, নেতাকর্মীদের মোটরসাইকেল ভাংচুর-অগ্নিসংযোগ, নেতাকর্মীদের উ

রামগড়ে সাম্প্রদায়িক সম্প্রীতি বিষয়ক বিট পুলিশের মতবিনিময় সভা
খাগড়াছড়িতে যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
রামগড়ে শেখ কামাল এর ৭২তম জন্মবার্ষিকীতে শ্রদ্ধাঞ্জলী
স্টাফ রিপোর্টার: সাবেক এমপি ওয়াদুদ ভূইয়াকে হত্যার উদ্দেশ্যে হামলা, বাড়ি ও গাড়ি ভাংচুর, নেতাকর্মীদের মোটরসাইকেল ভাংচুর-অগ্নিসংযোগ, নেতাকর্মীদের উপর হামলা, শহরের নিরীহ ব্যবসায়ীদের দোকানে হামলা ও লুটপাটের এহেন নেক্কারজনক ঘটনায় মামলা গ্রহণ না করে উল্টো আওয়ামীলীগের মিথ্যা মামলা গ্রহণ করে এবং আগামীকাল সোমবারের বিএনপির ডাকা প্রতিবাদ সমাবেশ পন্ড করার লক্ষ্যে আওয়ামীলীগের বাঁধা ও পুলিশী হয়রানীর প্রতিবাদে ৭ জুন মঙ্গলবার সকাল ৬টা থেকে বুধবার ভোর ৬টা পর্যন্ত ২৪ ঘন্টা খাগড়াছড়ি জেলায় সড়ক অবরোধের কর্মসূচি ঘোষণা করা হয়েছে। খাগড়াছড়ি জেলা বিএনপি দপ্তর সম্পাদক আবু তালেব স্বাক্ষরিত এক প্রেসবার্তায় এ তথ্য জানানো হয়।
প্রেসবার্তায় উল্লেখ করা হয় এখন থেকে আমাদের মামলা গ্রহণ না করলে এবং হামলা-মামলা-অরাজকতা বন্ধ করা না হলে আরো কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে খাগড়াছড়ি জেলা বিএনপি।
সড়ক অবরোধ চলাকালে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ থাকবে, তবে জরুরী সেবায় নিয়োজিত ফায়ার সার্ভিস, এ্যাম্বুলেন্স ও সংবাদ পত্রের গাড়ি অবরোধের আওতামুক্ত থাকবে বলে জানানো হয়।