খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদরামগড়শিরোনামস্লাইড নিউজ

রামগড়ে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ঢেউটিন ও আর্থিক অনুদান প্রদান

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি: রামগড়ের দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের জিআর প্রকল্পে আওতায় সম্প্রতি সময়ে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১(এক)পরিবারের মাঝে ঢেউটিন ও আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (২৩ নভেম্বর) বিকাল ৫ টায় ১নং রামগড় ইউপিস্থ চিনছড়ি অংহ্রাপাড়া গ্রামে উক্ত ঢেউটিন ও কম্বলসহ আর্থিক অনুদান প্রদান করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী – উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে হাবিবা মজুমদার।

এসময় পিআইও মনসুর আলী, উপজেলা আইসিটি সহকারী প্রোগ্রামার রেহান উদ্দিন, সদ্য নির্বাচিত ১নং পৌর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হক- ২নং পৌর ওয়ার্ড কাউন্সিলর শ্যামল ত্রিপুরা, প্রবীন ব্যক্তি লাল মিয়া, স্থানীয় সরকারী কার্বারী করেন্দ্র ত্রিপুরা সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: মনসুর আলী এ প্রতিনিধিকে জানান, সম্প্রতি গত শনিবার ২০ নভেম্বর চিনছড়ি অংহ্লাপাড়াস্থ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারকে ২বান ঢেউটিনসহ নগদ ৬ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।
এসময় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবার প্রধান তরুন ত্রিপুরা সরকারী ও বেসরকারী এবং বিভিন্ন ব্যক্তিদের সহযোগীতা পাওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করেন।