• May 22, 2024

রামগড়ে ইয়ুথ গ্রুপের অভিজ্ঞতা বিষয়ক ত্রৈমাসিক সভা

 রামগড়ে ইয়ুথ গ্রুপের অভিজ্ঞতা বিষয়ক ত্রৈমাসিক সভা

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলায় আস্থা প্রকল্পের মাধ্যমে ও তৃণমূল উন্নয়ন সংস্থার বাস্তবায়নে ইয়ুথ গ্রুপের অভিজ্ঞতা বিষয়ক ত্রৈমাসিক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১০ জানুয়ারি শনিবার “বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ” মিলনায়তনে ইয়ুথ গ্রুপের ত্রৈমাসিক সভায় কমিটির সদস্যদের নিয়ে অভিজ্ঞতা বিনিময় বিষয়ক এক ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত হয়।

এ সময় জেলা তৃণমূল উন্নয়ন সংস্থা আস্থা প্রকল্পের ফিন্ড অফিসার রিটন চাকমা’র সঞ্চালনায় ইয়ুথ গ্রুপের আহবায়ক পুলক বড়ুয়ার সভাপতিত্বে প্রধান অতিথি থেকে বক্তব্য রাখেন জেলা তৃণমূল উন্নয়ন সংস্থা আস্থা প্রকল্পের ডিস্ট্রিক্ট কো- অর্ডিনেটর ধনেশ্বর দেওয়ান।
এ সময় প্রকল্পের বিভিন্ন দিকনিয়ে উপস্থাপন করেন, জেলা তৃণমূল উন্নয়ন সংস্থা প্রকল্পের মনিটরিং এন্ড রিপোর্টিং অফিসার মিহির কান্তি ত্রিপুরার। এতো আরো বক্তব্যে রাখেন স্থানীয় সাংবাদিক ও সাংস্কৃতিক সংগঠক এবং জেলা নাগরিক কমিটির সদস্য রতন বৈষ্ণব ত্রিপুরা।

আলোচন সভায় বক্তারা বলেন, সরকারি বিভিন্ন উন্নয়ন কার্যক্রম সমূহ সমন্বয়ের মাধ্যমে বাস্তবায়ন ও বিস্তার করা। এলাকায় গিয়ে প্রশিক্ষণের মাধ্যমে উন্নয়নমূলক কাজে সম্পৃক্ত করাই হচ্ছে ইয়ুথ গ্রুপের লক্ষ্য ও উদ্দেশ্য বলে জানান।

এতে আরো উপস্থিত ছিলেন, ইয়ুথ গ্রুপের সদস্য- সদস্যা প্রমূখ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post