রামগড়ে শীতার্তদের মাঝে প্রশাসনের কম্বল বিতরণ

Homeপাহাড়ের সংবাদখাগড়াছড়ি সংবাদ

রামগড়ে শীতার্তদের মাঝে প্রশাসনের কম্বল বিতরণ

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড়: সারাদেশের ন্যায় শীতে কাঁপছে খাগড়াছড়ি পার্বত্যজেলা রামগড় উপজেলার মানুষ। সূর্যের আলোর দেখা মিলছে না পুরোটা দিন। গত ৩দিন ধরে

মানিকছড়িতে কারিতাস এগ্রো-ইকোলজি ফোরামের সভা অনুষ্ঠিত
শ্রেষ্ঠ পরিবার পরিকল্পনা পরিদর্শক নির্বাচিত হয়েছেন মোঃ কামরুজ্জামান
খাগড়াছড়িতে মোবাইল ফোনে চলছে অনলাইন জুয়া

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড়: সারাদেশের ন্যায় শীতে কাঁপছে খাগড়াছড়ি পার্বত্যজেলা রামগড় উপজেলার মানুষ। সূর্যের আলোর দেখা মিলছে না পুরোটা দিন। গত ৩দিন ধরে হাড় কাঁপানো শীতে গরীব ও শীতার্ত অসহায় মানুষেরা ঠান্ডায় কাবু হয়ে পড়েছে। শীতার্ত মানুষজনের কষ্ট লাগবে বৃহ:বার ১ নং রামগড় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে খাগড়াছড়ি জেলার জেলা প্রশাসকের সহযোগিতায় পাঠানো ২ শত গরীব অসহায়দের মাঝে কম্বল বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিন।

জেলা প্রশাসক ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিয়মিত প্রায় কম্বল শীতার্তদের মাঝে বিতরণ করা হচ্ছে। সরকার ও প্রশাসনের পাশাপাশি সমাজের বিত্তবানরা যারা আছেন তারা যদি একটু এগিয়ে আসে তাহলে অসহায়-গরিব মানুষেরা শীতের হাত থেকে রক্ষা পাবে বলে অভিমত ব্যক্ত করেন উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিন।

এসময় উপস্থিত ছিলেন পিআইও নজরুল ইসলাম, ১নং ইউপি চেয়ারম্যান শাহআলম মজুমদার, জনপ্রতিনিধি, এলাকার গন্যমান্যব্যক্তিবর্গসহ উপকারভোগীগন।