• May 22, 2024

রামগড়ে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে অবহিতকরণ সভা

 রামগড়ে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে অবহিতকরণ সভা

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি: রামগড় উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত সভায় “সুখে ভরবে আগামী দিন পেনশন এখন সর্বজনীন” এ প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় পেনশন কর্তৃপক্ষ অর্থ বিভাগ, অর্থ মন্ত্রণালয়ের সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত এক অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়।

২৫ মার্চ সোমবার দুপুর ১টায় পরিষদ মিলনায়তনে রামগড় উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিন এর সভাপতিত্বে অবহিতকরণ সভায় উপস্থিত ছিলেন রামগড় উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ তাপস চৌধুরী, আইসিটি কর্মকর্তা রেহান উদ্দিন,আনসার ভিডিপি অফিসার আবুল কালাম আজাদ প্রমুখ।

সভায় উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিন বলেন, উপজেলার সর্বস্তরের জনগণকে টেকসই পেনশন কাঠামোয় অন্তর্ভুক্তির লক্ষ্যে সর্বজনীন পেনশন স্কিমের কার্যকর বাস্তবায়ন ও বহুল প্রচারের উদ্দেশ্য সংশ্লিষ্ট সবাইকে একসঙ্গে কাজ করা আহবান জানান। তিনি আরো বলেন এবিষয়ে বিস্তারিত জানতে জেলা প্রশাসক কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসার কার্যালয় এবং পৌরসভার ও ইউনিয়ন ডিজিটাল হেল্প ডেস্ক সেন্টারে যোগাযোগের মাধ্যমে সার্বিক বিষয়ে জানা যাবে।

এসময় সভায় রামগড় উপজেলার সরকারি বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ব্যাংক কর্মকর্তা, গন্যমান্যব‍্যক্তিবর্গসহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post