রামগড়ে ৩য় পর্যায়ে(২য় ধাপে) প্রধানমন্ত্রীর উপহার স্বপ্নের জমির দলিল ও চাবি হস্তান্তর

রামগড়ে ৩য় পর্যায়ে(২য় ধাপে) প্রধানমন্ত্রীর উপহার স্বপ্নের জমির দলিল ও চাবি হস্তান্তর

রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধি: মুজিববর্ষ উপলক্ষে সারাদেশের ন্যায় খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলায় প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ৩য় প

আগামী প্রজন্মকে সৎ ও যোগ্য করে গড়ে তুলতে পারলেই দেশ এগিয়ে যাবে -পলাশপুর জোন অধিনায়ক
সেনাবাহিনীর পরিত্যক্ত ক্যাম্প দখলের প্রতিবাদে মানববন্ধন
মিথ্যা ভিত্তিহীন উদ্দেশ্য প্রনোদিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও সংশ্লিষ্টদের শাস্তি দাবী

রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধি: মুজিববর্ষ উপলক্ষে সারাদেশের ন্যায় খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলায় প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ৩য় পর্যায়ে(২য় ধাপে) ভূমিহীন ও গৃহহীন ৭৮টি পরিবারের মাঝে আনুষ্ঠানিক ভাবে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে।

বৃহ:বার (২১ জুলাই) সকালে সারাদেশের ন্যায় খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রীর উপহার আনুষ্ঠানিক ভাবে উপকারভোগীদের মাঝে নব নির্মিত ঘরের চাবি ও দলিল হস্তান্তরের মধ্যদিয়ে উদ্বোধন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার খোন্দকার মো. ইখতিয়ার উদ্দীন আরাফাত এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখার মধ্যেদিয়ে জমি ও গৃহ হস্তান্তর করেন খাগড়াছড়ি পার্বত্য জেলার ২৯৮নং আসনের সাংসদ- জেলা আ’লীগের সভাপতি ও ভারত প্রত্যাগত উপজাতীয় শরনার্থী প্রত্যাবাসন ও পুনর্বাসন এবং অভ্যন্তরীণ উদ্বাস্তু নির্দিষ্টকরণ ও পুনর্বাসন সম্পর্কিত টাস্কর্ফোস এর চেয়ারম্যান (প্রতিমন্ত্রী মর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা।

প্রধান অতিথী তাঁর বক্তব্যে বলেন, মুজিববর্ষে ‘বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না’ প্রধানমন্ত্রীর এই নির্দেশনা বাস্তবায়নে লক্ষে দেশের সব ভূমিহীন পরিবারকে ঘর প্রদান কার্যক্রম চলমান রয়েছে। তারই অংশ হিসেবে এ উপহার তুলে দেয়া হয়েছে। অনুষ্ঠান শেষে উপজেলা প্রশাসনের পক্ষথেকে প্রধান অতিথিকে শুভেচ্ছা স্মারকসহ উপহার তুলেদেন ইউএনও।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী, পৌর মেয়র রফিকুল আলম, অফিসার ইনচার্জ মিজানুর রহমান, উপজেলা এলজিইডি প্রকৌশলী নাঈমুল ইসলাম, প্রকল্পের সদস্য সচিব ও পিআইও নজরুল ইসলাম,বীর মুক্তিযোদ্ধা ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজুর রহমান,উপজেলা আ.লীগ সভাপতি মোস্তফা হোসেন, রামগড় ১নং ও ২নং ইউপি চেয়ারম্যানসহ প্রমুখ।

এসময় উপজেলা সহকারী শিক্ষা অফিসার উম্রাচিং চৌধুরী’র সঞ্চালনায় সহকারী প্রোগ্রামার রেহান উদ্দিন এর কারিগরি সহযোগিতায় উপকারভোগী পরিবারসহ সরকারী পদস্থ কর্মকর্তা, জনপ্রতিনিধি, হেডম্যান- কার্বারী, রাজনৈতিক নেতৃবৃন্দ, স্থানীয় প্রিন্ট- ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ প্রমুখ উপস্থিত ছিলেন।