খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদরামগড়শিরোনামস্লাইড নিউজ

রামগড় জোন অর্থায়নে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণার্থীদের সনদ বিতরণ

রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধি: খাগড়াছড়ির রামগড় জোন এর অর্থায়নে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রের আয়োজনে প্রশিক্ষনার্থীদের উপস্থিতিতে পুরস্কার প্রদান ও সনদপত্র বিতরণ করা হয়।

রবিবার (৭ আগস্ট) দুপুরে রামগড় জোন মহিলা কল্যাণ সমিতি প্রশিক্ষণ হল রুমে ৪৩বিজিবি সদস্য নায়েক আকবর হোসেন সঞ্চালনায় অতিরিক্ত জোন অধিনায়ক মেজর মো. মনিরুজ্জামান এর সভাপতিত্বে প্রধান অতিথি থেকে প্রশিক্ষাণার্থীদের হাতে পুরস্কার ও সনদপত্র প্রদান করেন মিসেস মনিরুজ্জামান মাহাবুবুন নাহার।এসময় শুরুতেই অতিথিকে ফুলদিয়ে বরন করে নেন, শোয়েব হাসান নিরব, মো.নাঈম, জাহেদা আক্তার প্রিয়া, জারিন শায়না সকাল।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, রামগড় জোনের সহযোগীতায় আজ যারা প্রশিক্ষণ নিয়েছে যারা সনদ পাচ্ছে বা যারা প্রশিক্ষণ নিচ্ছে সকলের জন্য দোয়া ও আশীর্বাদ রইলো। নিজেদেরকে দেশের কল্যাণে কাজ করে নিজেদের হাতকে শক্তিশালী করার জন্য আহবান জানান। তিনি আরো বলেন আমরা সকল ভেদাভেদ ভুলে,দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে,দেশটাকে আঁধুনিকতায় সাজাতে একেঅপরের সহযোগীতা করি,হিংসাবিদ্বেষ অহংকার ভুলে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করি।
এতে প্রশিক্ষণার্থীদের মধ্যে বক্তব্য প্রদান করেন মো. নাঈম। পরে সেলাই-হস্তশিল্প- কম্পিউটার প্রশিক্ষণার্থী ও প্রশিক্ষকদেন মাঝে সনদপত্র ও ক্লাসটেষ্টে সর্বোচ্চ নাম্বার প্রাপ্তদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিদ্বয়।

এতে আরো উপস্থিত ছিলেন জোনের কর্মরত জোন এনসিও ঠান্ডু মিয়া সহ বিজিবি জোয়ানগন, কম্পিউটার প্রশিক্ষক হেলাল উদ্দিন- ডলিপ্রু মারমা, প্রশিক্ষণার্থী, স্থানীয় সাংবাদিকবৃন্দ।