রামগড়ে আত্মগোপনে থাকা যুবকের মরদেহ উদ্ধার

রামগড়ে আত্মগোপনে থাকা যুবকের মরদেহ উদ্ধার

পাহাড়ের আলো: খাগড়াছড়ির রামগড়ে মো. ইয়াকুব আলী (২১) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পারিবারিক কলহে গতকাল মঙ্গলবার ধরে ‘আত্মগোপনে’ ছিলে

বিশ্ব নিরাপদ খাদ্য দিবস উপলক্ষে গুইমারায় নারী কৃষক সমাবেশ
মহান বিজয় দিবসে গুইমারা রিজিয়নে মুক্তিযোদ্ধাদের সম্মাননা
মানিকছড়ি সেমুতা: নোনাবিল ফিল্ডে গ্যাসের অস্তিত্ব মেলেনি, গুটিয়ে ফেলা হচ্ছে কার্যক্রম

পাহাড়ের আলো: খাগড়াছড়ির রামগড়ে মো. ইয়াকুব আলী (২১) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পারিবারিক কলহে গতকাল মঙ্গলবার ধরে ‘আত্মগোপনে’ ছিলেন তিনি।

২৮ ডিসেম্বর বুধবার সন্ধায় রামগড় উপজেলার ২ নম্বর পাতাছড়া ইউনিয়নের চান্দপাড়া ঢাকা কলোনী এলাকায় থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ইয়াকুব আলী ওই এলাকার গোলাম হোসেন এর ছেলে। সে পেশায় একজন কাঠমেস্ত্রী। গত তিন মাস আগে তিনি বিয়ে করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল থেকে পারিবারিক কলহে তিনি আত্মগোপনে ছিলেন। বুধবার বিকেলে নিজ বাড়ির পাশে একটি বড় গাছের সাথে গলায় রশি প্যাঁচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে স্থানীরা পুলিশকে খবর দেয়। পুলিশ এসে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তরে জন্য পাঠায়।

রামগড় থানার উপ-পরিদর্শক জিহাদ দেওয়ান নিহতের বাবা গোলাম হোসেনের বরাত দিয়ে জানান, নিহত যুবক বছর খানেক আগে থেকে মানসিক সমস্যায় ভুগছিলেন। রামগড় থানা অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান জানান, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। বিষয়টি তদন্ত করে আইন অনুযায়ী ব্যাবস্থা গ্রহণ করা হবে।

COMMENTS