রামগড়ে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

রামগড় প্রতিনিধি: রামগড়ে আ'লীগের সহযোগী সংগঠন ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,আলোচনা সভা, দোয়া ও কেক কেট

বঙ্গবন্ধু’র স্বপ্ন বাস্তবায়ন করতে সকলকে আওয়ামীলীগের পতাকা তলে আসতে হবে – কুজেন্দ্র লাল ত্রিপুরা
রামগড়ে দূর্গাপুজামন্ডপে দর্শনার্থীদের পদধূলায় মূখরিত
মানিকছড়িতে পানিতে পড়ে শিশুর মৃত্যু, পরিবারে শোক
রামগড় প্রতিনিধি: রামগড়ে আ’লীগের সহযোগী সংগঠন ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,আলোচনা সভা, দোয়া ও কেক কেটে পালন করেছে  রামগড় উপজেলা ছাত্রলীগ।
দিনটি উপলক্ষে সোমবার (৪ জানুয়ারি) সকাল  ১০টায় উপজেলা আ’লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, দলীয় কার্যালয়ে  বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে একটি র‍্যালি বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে আ’লীগ কার্যালয়ে এসে শেষ হয়।
উপজেলা ছাত্রলীগের সদস্য সচিব আনোয়ার জাহিদ ছোটন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কাটেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক কাজী নুরুল আলম আলমগীর, পৌর আ’লীগের সভাপতি রফিকুল আলম কামাল, উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক শাহ আলমসহ যুবলীগ, ছাত্রলীগ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী সহ প্রমুখ।