• June 23, 2024

রামগড়ে জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন

 রামগড়ে জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি: রামগড়ে জাতীয় পুষ্টি সপ্তাহ-২৩ উপলক্ষে উপজেলা কমিটির আলোচনা সভার মধ্যেদিয়ে শুভ উদ্বোধন করা হয়।

“মজবুত হলে পুষ্টিরভিত স্মাট বাংলাদেশ হবে নিশ্চিত” এই প্রতিবাদ্য বিষয়কে সামনে রেখে রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বাস্তবায়নে ও জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠান আয়োজনে রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জাতীয় পুষ্টি সপ্তাহ-২৩ উপলক্ষে উপজেলা কমিটির আলোচনা সভার মধ্যেদিয়ে শুভ উদ্বোধন করা হয়।

৭জুন বুধবার সকাল ১১টায় উপজেলা স্বাস্থ্য ও প,প,কর্মকর্তা কার্যালয়ে উপজেলা স্বাস্থ্য ও প,প,কর্মকর্তা ও উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সদস্য সচিব ডাঃ এ,বি,এম,মোজাম্মেল হক সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ইলিয়াস, মেডিকেল অফিসারগন, পুষ্টি বিষয়ক কর্মকর্তা সুসাউ চৌধুরী, সমাজসেবা কর্মকর্তা আজিজুর রহমান আঞ্জুম, জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠানের প্রতিনিধিসহ স্থানীয় সাংবাদিক বৃন্দ।

উপজেলা স্বাস্থ্য ও প,প,কর্মকর্তা ও উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সদস্য সচিব ডাঃ এ,বি,এম,মোজাম্মেল হক বলেন,
৭-১৩ জুন পর্যন্ত বিভিন্ন কর্মসূচীর মধ্যে কমিউনিটি ক্লিনিক,এতিম খানা, কিশোর কিশোরীদের ও অতি দরিদ্র অসহায় ব্যক্তিদেও বিনামূল্যে পুষ্টি খাবার বিতরন করাসহ নানান অনুষ্ঠান মালা হাতে নেয়া হয়েছে বলে জানান।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post