রামগড়ে বিএনপি’র ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রামগড়ে বিএনপি’র ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রামগড়(খাগড়াছড়ি) প্রতিনিধি: সারাদেশের ন্যায় রামগড় উপজেলা, পৌর বিএনপি এবং অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি'র ৪৪ তম প্রতিষ্ঠা

খাগড়াছড়িতে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে চারা বিতরণ
খাগড়াছড়িতে ঈদের নতুন পোষাক বিতরণ করলেন এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা
খাগড়াছড়ি জেলা কৃষক লীগের উদ্যোগে জেলা প্রশাসকের সহায়তায় কৃষকদেরকে নগদ অর্থ প্রদান
রামগড়(খাগড়াছড়ি) প্রতিনিধি: সারাদেশের ন্যায় রামগড় উপজেলা, পৌর বিএনপি এবং অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী  পালন করা হয়েছে।

১ সেপ্টেম্বর বেলা ১১ টায় রামগড় উপজেলাস্থ বিএনপি’র অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে উক্ত প্রতিষ্ঠা বার্ষিকী পালন করে নেতাকর্মীরা।
এতে রামগড় পৌর বিএনপি’র সভাপতি মোঃ জসিম উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা বিএনপি’র সহ-সভাপতি ও রামগড় উপজেলা বিএনপি’র সভাপতি হাফেজ আহাম্মদ ভূঁইয়া।  এসময় আলোচনা সভায় উপস্থিত ছিলেন, রামগড় উপজেলা ও পৌর বিএনপি’র সিনিয়র নেতৃবৃন্দসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীগন।
সভায় বক্তাগন বলেন, সাম্প্রতিক সময়ে দেশব্যাপি বিএনপি নেতাকর্মীদের উপর ঘটে যাওয়া হামলা-মামলার ঘটনায় তীব্র নিন্দা জানান এবং দেশের হারানো গণতন্ত্র পুনরুদ্ধারে সক্রিয় ভূমিকা পালন করার অঙ্গিকার ব্যক্ত করেন।
স্থানীয় সাংবাদিকদের দেয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানসহ সকল প্রয়াত নেতাকর্মীদের আত্মার মাগফিরাত, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ সকল আহত ও অসুস্থ নেতাকর্মীদের রোগমুক্তি এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান-এর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।