• July 27, 2024

রামগড়ে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

 রামগড়ে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড়: রামগড়ে স্বাস্থ্যবিধি মেনে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০২১ যথাযথ মর্যাদায় নানান অনুষ্ঠান মালার মধ্যে দিয়ে পালন করা হচ্ছে।
দিবসটি পালনের লক্ষে রাত ১২টা এক মিনিটে  রামগড় কেন্দ্রীয় শহীদ মিনারে- উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, রামগড় পৌরসভা, রামগড় থানা, সামাজিক, রাজনৈতিক, বীর মুক্তিযোদ্ধা, সাংস্কৃতিক সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, এনজিও-ক্লাব, স্থানীয় সাংবাদিক গন উপস্থিত থেকে পুষ্পমাল্য অর্পণ করেন ও শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে মোনাজাত করেন।
উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী, ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, ইউএনও মু. মাহমুদ উল্লাহ মারুফ, সহকারী কমিশনার(ভূমি) শিরীন আক্তার, পৌর মেয়র মোহাম্মদ শাহজাহান, অফিসার ইনচার্জ মো. সামসুজ্জামান, উপজেলা স্বাস্থ্য ও প,প,কর্মকর্তা ডাঃ প্রতীক সেনসহ বিভিন্ন দপ্তরের সরকারী ও বেসরকারী কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।
প্রথম প্রহরে সরকারী, বেসরকারী সহ সকল প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উক্তোলন, আলোচনা সভা(জুম এ্যাপের মাধ্যমে), সকল ধর্মীয় প্রতিষ্ঠানে মোনাজাত/প্রার্থনা এর আগে স্কুল শিক্ষার্থীদের অংশ গ্রহনে চিত্রাংকন ও সুন্দর হস্তাক্ষর এবং কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post