রামগড় পৌরসভার উন্মুক্ত বাজেট ঘোষণা

রামগড়(খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার রামগড় পৌরসভার ২০২২-২০২৩ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ১২ ডিসেম্বর সোমবার সকাল ১১টা

খাগড়াছড়িতে তাঁতীলীগের কর্মী সম্মেলন
রামগড়ে মাদক বিরোধী অভিযান: আটক ৫ ব্যবসায়ী
প্রশাসনের কঠোরতা স্বত্বেও ঠেকানো যাচ্ছে না খাগড়াছড়ি ঘরমূখী শত শত মানুষ

রামগড়(খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার রামগড় পৌরসভার ২০২২-২০২৩ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ১২ ডিসেম্বর সোমবার সকাল ১১টায় পৌরসভা মাঠ প্রাঙ্গনে পৌরসভার কোষাধক্ষ্য পলাশ দেবনাথ ও কর নির্ধারক মো: শাহআলমের সঞ্চালনায় উন্মুক্ত বাজেট ঘোষণা রামগড় পৌরসভার মেয়র মো: রফিকুল আলম কামাল এর সভাপতিত্বে প্রধান অতিথি থেকে বক্তব্যে প্রদান করেন, রামগড় ৪৩ বিজিবি জোন কমান্ডার লে: কর্ণেল হাফিজুর রহমান পিএসসি।

এবারের উন্মুক্ত বাজেটে২০২২-২০২৩ অর্থবছরের রাজস্ব আয়- ট্যাক্সেস, রেইট, ফিস,বিবিধ খাতে ব্যয়(অন্যান্য), উপাংশ-২ এর আয়, রাজস্ব খাতে সরকারি মঞ্জুরী,উন্নয়ন খাতে সরকারি ও বিশেষ মঞ্জুরী, প্রারম্ভিক স্থিতিসহ সব মিলিয়ে সর্বমোট আয় ধরা হয়েছে ২৬কোটি ৪৪ লাখ ৪৯হাজার ৩শত ৯৩টাকা এবং ব্যয় ধরা হয়েছে ৩২কোটি ৪৯লাখ ৯৭ হাজার ৮৪টাকা।

উন্মুক্ত বাজেট ঘোষণাকালে পৌর মেয়র রফিকুল আলম বলেন, সরকারের রুপকল্প ২০২১থেকে ২০৪১সাল বাস্তবায়ন ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাকে বাস্তবে রুপান্তরের জন্য বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তিনি রামগড় পৌরসভাকে আরো আধুনিক নান্দনিক, জনবান্ধব পৌরসভা হিসেবে রুপান্তর করার লক্ষে পৌর এলাকার সকল নাগরিকদের সর্বাত্মক অংশগ্রহণ ও সহযোগিতা কামনা করেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী, উপজেলা নির্বাহী অফিসার খোন্দকার মো: ইখতিয়ার উদ্দীন আরাফাত,রামগড় সরকারী কলেজের অধ্যক্ষ মো: আব্দুল লতিফ, সাবেক এমপি একেএম আলীম উল্ল্যাহ, অফিসার ইনচার্জ মিজানুর রহমান, পৌরসভার সহ: প্রকৌশলী অর্নব চাকমা, উপজেলা আ’লীগের সভাপতি মোস্তফা হোসেন, ১নং ইউপি চেয়ারম্যান শাহআলম মজুমদার, কাউন্সিল প্যানেল মেয়র ১ মো: শামীম, প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র২ আবুল বশর, প্যানেল মেয়র ৩ কণিকা বড়ুয়া, পৌর সভার অন্যান্য কাউন্সিলর ও জনপ্রতিনিধি,শিক্ষক,গন্যমান্যব্যক্তিবর্গ সহ সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

COMMENTS