• June 23, 2024

রিজিয়ন কমান্ডার’স কাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন পলাশপুর জোন একাদশ 

 রিজিয়ন কমান্ডার’স কাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন পলাশপুর জোন একাদশ 
খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির গুইমারা রিজিয়ন কমান্ডার’স কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে মাটিরাঙ্গা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে যামিনীপাড়া জোন একাদশকে ২.০ গোলে পরাজিত করে বিজয়ী হয়েছে পলাশপুর জোন একাদশ। শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন এ শ্লোগানকে সামনে রেখে তৃনমুল পর্যায়ে খেলোয়াড় সৃষ্টির লক্ষ্যে সেনাবাহিনীর গুইমারা রিজিয়ন এ টুর্নামেন্টের আয়োজন করে।
খেলা শেষে চ্যাম্পিয়ন পলাশপুর  জোন একাদশকে ট্রফি ও ১ লাখ টাকা প্রাইজমানি এবং রানার্স আপ যামিনীপাড়া জোন একাদশকে ট্রফি ও ৫০ হাজার টাকা প্রাইজমানি পুরস্কার হিসেবে তুলে দেন গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. কামাল মামুন। এছাড়াও ট্রর্নাামেন্টের সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতাকে মেডেল এবং ১০ হাজার টাকা করে প্রাইজমানি দেয়া হয়।
এসময় বিজিবির গুইমারা সেক্টর কমান্ডার কর্ণেল এমএইচ হাফিজুর রহমান, পলাশপুর জোন কমান্ডার লে. কর্নেল সোহেল আহমেদ, যামিনীপাড়া জোন অধিনায়ক লে. কর্ণেল এবিএম জাহিদুল করিম, লক্ষ্মীছড়ি জোনের জোন অধিনায়ক লে. কর্নেল এ.ইচএম জুবায়ের, সিন্দুকছড়ি জোন অধিনায়ক লে. কর্নেল সৈয়দ পারভেজ মোস্তফা, মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল মো. কামরুল হাসান, অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন। খেলায় ছয়টির দল অংশগ্রহণ করে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post