পাহাড়ের সংবাদরাঙ্গামাটি সংবাদলংগদুশিরোনামস্লাইড নিউজ

লংগদুতে সেনা জোনে মতবিনিময় সভা

লংগদু প্রতিনিধি: দুর্ভেদ্য একুশ লংগদু সেনা জোনের নবাগত ও বিদায়ী জোন কমান্ডারের সাথে উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যান, মেম্বার, হেডম্যান, কার্বারী ও গণ্যমান্য ব্যাক্তিদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ৩ এপ্রিল বুধবার এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

লংগদু সেনা জোন সদর মাইনীমুখ আর্মীক্যাম্পের সভা কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, বিদায়ী জোন কমান্ডার লেঃ কর্ণেল এমএম শফিকুর রহমান,পিএসসি। সভপতির বক্তব্যে তিনি বলেন, এলাকায় শান্তি শৃঙ্খলা ও সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় থাকলে দ্রুত উন্নয়ন সম্ভব হয়। পার্বত্যাঞ্চলে শান্তি শৃঙ্খলা ও উন্নয়নে সেনাবাহিনী নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আমি এই জোনের আওতায় যা কিছু উন্নয়ন করেছি তা শুধু আপনাদের সহযোগিতার কারণে সম্ভব হয়েছে। তার জন্য আমি অপনাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আপনারা আমার ও আমর পরিবারের জন্য দোয়া করবেন। আমি যেখানে যাইনা কেন আপনাদের কথা স্মরণ থাকবে।

নবাগত জোন কমান্ডার লেঃ কর্ণেল মিরাজ হায়দার চৌধুরী,পিএসসিবক্তব্যে বলেন, বিদায়ী জোন কমান্ডারকে আপনারা যেভাবে সহযোগিতা দিয়েছেন আমাকেও সেভাবে সহযোগিতা দিবেন। এলাকার এবং জনসাধারণের উন্নয়নে যাতে সহজে কাজ করতে পারি। আপনারা জোন থেকে যেভাবে সহযোগিতা ও সুযোগ সুবিদা পেয়েছেন তা অব্যাহত থাকবে।

মতবিনিময় সভায়আরো বক্তব্য রাখেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন, নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল বারেক সরকার, আটারকছড়া ইউপি চেয়ারম্যান মঙ্গলকান্তি চাকমা, খেদারমারা ইউপি চেয়ারম্যান সন্তোষ বিকাশ চাকমা, লংগদু প্রেস ক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান, কালাপাকুজ্জা ইউপি চেয়ারম্যান মোস্তফা মিয়া, মাইনীমুখ ইউপি প্যানেল চেয়ারম্যান আব্দুল আলী, গাঁথাছড়া বায়তুশ শরফ কমপে¬ক্সের সুপার মাওলানা ফোরকান আহম্মদ, লংগদু জেএসএস সাধারণ সম্পাাদক মনিশংকর চাকমা, মাইনীমুখ বাজার ব্যাবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ও নবনির্বাচিত ভাইচ চেয়ারম্যান মীর সিরাজুল ইসলাম ও প্রধান শিক্ষক আব্দুর রহীম প্রমূখ।