• June 15, 2024

লক্ষ্মীছড়িতে পুলিশের অভিযানে বিপুল পরিমাণ মদসহ ৫ পাচারকারী আটক

 লক্ষ্মীছড়িতে পুলিশের অভিযানে বিপুল পরিমাণ মদসহ ৫ পাচারকারী আটক

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায়  পুলিশের অভিযানে মদসহ পাঁচ পাচারকারীকে আটক করা হয়েছে। ১১ সেপ্টেম্বর রাত পৌনে ৮ টার দিকে বাইন্যাছোলা ব্রীজের পশ্চিম পাশে পাকা রাস্তার উপর থেকে সিএনজি গাড়ি যাহার রেজিঃ (নং-চট্টগ্রাম-থ-১২-৬১৮৮) তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ মদসহ ৫পাচারকারীকে আটক করে পুলিশ। লক্ষ্মীছড়ি থানা পুলিশ মাদক নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করে আসামীদের জেল হাজতে পাঠিয়েছে।

আসামীরা হলো  ১। নুরুল হুদা (৩৮), পিতা-লোকমান, মাতা-হাছান বানু ২। মোঃ ওসমান গনি (২৪), পিতা-আবু তাহের, মাতা-হোছনারা, ৩। মোঃ হেলাল (৫৪), পিতা-মৃত ফজলে রাব্বি, মাতা-মৃত বেদুরা বেগম, ৪। মোঃ নাইমুল ইসলাম মুন্না (২৫), পিতা-আবু ছালেহ বাবুল, মাতা-হাছান বানু, সর্বসাং-মুনাফখিল, ফটিকছড়ি পৌরসভা, ০৬নং ওয়ার্ড, ৫। মোঃ হাছানুল করিম ওরফে হাছান (৩৪), পিতা-আব্দুল মোনায়েম মুন্নাফ, মাতা-নুর জাহান বেগম, সাং-ফটিকছড়ি পৌরসভা, ০৭ নং ওয়ার্ড, সর্বথানা-ফটিকছড়ি, জেলা-চট্টগ্রাম

লক্ষীছড়ি থানার এসআই মো. কামাল উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচলনা করে ১১ লিটার ৫০০ গ্রাম মদসহ ৫ জনকে আটক করে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করে আসামীদের আদালতে পাঠানো হয়েছে। মাদক নিয়ন্ত্রণে অপরাধ দমনে এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post