লক্ষ্মীছড়িতে ইভটিজিং এর অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে এক যুবকের ২ মাসের সাজা

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীছড়ি উপজেলায় ইভটিজিংএর অভিযোগে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মো: সফিকুল ইসলাম(২৬)কে ২মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়ে সাজা দেয়া হয়ে

মহালছড়িতে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
লক্ষ্মীছড়িতে সরকারি দপ্তরে ই-ফাইল বাস্তবায়ন বিষয়ে ২দিন ব্যাপি প্রশিক্ষণ
মাটিরাঙ্গায় বাগানের গাছ কাটাকে কেন্দ্র করে বিজিবির সাথে গ্রামবাসীর সংঘর্ষ: বিজিবির সদস্যসহ নিহত ৫, হার্ডএ্যাটাকে আরো এক নারীর মৃত্যু

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীছড়ি উপজেলায় ইভটিজিংএর অভিযোগে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মো: সফিকুল ইসলাম(২৬)কে ২মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়ে সাজা দেয়া হয়েছে বলে জানা গেছে।

৩০ আগস্ট বৃহস্পতিবার লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেড ইউএনও জাহিদ ইকবাল এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ইভটিজিং এর অভিযোগে দ:বি: ৫০৯ ধারায় এ সাজা দেন।

লক্ষ্মীছড়ি থানার অফিসার্স ইনচার্জ আ: জব্বার এ খবর নিশ্চিত করে বলেন, মংহলা পাড়া স্কুলের শিক্ষক ও ম্যানেজিং কমিটির পক্ষ হতে অভিযোগ করা হলে তাৎক্ষনিক পুলিশ অভিযান পরিচালনা করে মগাইছড়ি এলাকার মো: সফিকুল ইসলামকে আটক করে আনা হয়।বর্তমানে আসামীকে থানা হেফাজতে রাখা হয়েছে।

আগামীকাল শুক্রবার তাকে কারাগারে পাঠানো হবে। ছাত্রী উত্তপ্ত করার মত যে কোনো অপরাধ সংগঠিত হওয়ার সাথে সাথে আইনি ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।