• May 22, 2024

লক্ষ্মীছড়িতে ধর্ষন চেষ্টার অভিযোগে আটক ২

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীছড়ি উপজেলায় ধর্ষন চেষ্টার অভিযোগে ২যুবককে আটক করেছে পুলিশ। এ ব্যাপারে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করা হয়েছে লক্ষ্মীছড়ি থানায়। আটক মো: মোস্তফা (২৮) ও আ: কুদ্দুস(৩০)কে খাগড়াছড়ি আদালতে পাঠায় পুলিশ। চক্রই মারমা এ মামলার বাদী বলে পুলিশ জানায়।

লক্ষ্মীছড়ি থানার অফিসার্স ইনচার্জ হুমায়ুন কবীর সাংবাদিকদের বলেন, লক্ষ্মীছড়ি বাজার থেকে একজন উপজাতীয় কিশোরী নিখোঁজের খবর পেয়ে অভিযানে নামে পুলিশ। মানিকছড়ি মহামুনি তালতলা এলাকা থেকে (মানষিক প্রতিবন্ধী) ওই কিশোরীকে উদ্ধার করা হয় শনিবার রাতে। মেয়ের ভাষ্যমতে এবং স্বাক্ষী প্রমাণের ভিত্তিতে মো: মোস্তফা(২৮) ও আ: কুদ্দুস(৩০)কে আটক করা হয়। ধর্ষনের কোনো লক্ষণ বা আলামত পাওয়া না গেলেও স্বাস্থ্য পরীক্ষার জন্য খাগড়াছড়ি মেডিকেলে পাঠানো হয়েছে। অভিযোগের আলোকে পুরো ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান, লক্ষ্মীছড়ি থানার ওসি। প্রথম দফায় কালী মন্দির এলাকা ও ময়ূরখীল ৯নাম্বার এলাকায় অসৎ উদ্দেশ্যে গাড়ি থামিয়ে ধর্ষনের কু-মৎলব করে বলে সূত্রগুলো দাবি করে।

উল্লেখ্য মরনছড়ি এলাকার(ছদ্দ নাম-আমংসি মারমা) শনিবার দুপুরে বাড়ি থেকে চলে আসে লক্ষ্মীছড়ি বাজারে। বাসটার্মিনাল থেকে ভাড়ায় চালিত মোটরসাইকেল যোগে মানিকছড়ি মহামুনি তালতলা আত্মীয়র বাড়িতে যায়। পথিমধ্যে চালক মো: মোস্তফা মোটরসাইকেল আরোহী কিশোরীকে ধর্ষন করার চেষ্টা করে বলে মামলার অভিযোগে উল্লেখ করা হয়। এদিকে অপর মোটরসাইকেল চালক আ: কুদ্দুস মো: মোস্তফার মোটরসাইকেল আনতে গিয়ে সন্দেহের জালে জড়ায়। ওই কিশোরী কিছুটা মানুষিক প্রতিবন্ধী বলে স্বজনরা জানান। আটক দুই আসামীকে খাগড়াছড়ি আদালতে প্রেরণ করা হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে। ভাড়ায় চালিত মোটরসাইকেলটিও উদ্ধার করা হয়েছে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post