• July 27, 2024

লক্ষ্মীছড়ি জোনের উদ্যোগে অসহায় পরিবারের মাঝে জনকল‍্যানমূলক সহায়তা প্রদান

 লক্ষ্মীছড়ি জোনের উদ্যোগে অসহায় পরিবারের মাঝে জনকল‍্যানমূলক সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার: মানবিক সহায়তার অংশ হিসেবে লক্ষীছড়ি সেনা জোনের উদ্যোগে অসহায় পরিবারের মাঝে জনকল্যানমূলক সহায়তা প্রদান করা হয়েছে।

পার্বত্য জেলা খাগড়াছড়িতে স্থিতিশীলতা এবং শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারা বজায় রাখার লক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনীর গুইমারা রিজিয়নের অন্তর্গত লক্ষীছড়ি জোন নিয়মিতভাবে বিভিন্ন সেবামূলক এবং জনকল্যাণমূলক কার্যক্রমের ধারা অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ১৮ এপ্রিল  লক্ষীছড়ি জোনের উদ্যোগে একজনকে ঘর নির্মাণের জন্য টিন প্রদান, লক্ষীছড়ি কিন্ডার গার্ডেনকে আর্থিক অনুদান, টংসা ক্লাবকে আর্থিক অনুদান, পাঁচটি কৃষক পরিবারকে চাষাবাদের জন্য কৃষি বীজ ও সার প্রদান এবং পবিত্র রমজান উপলক্ষে ৫০ টি অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন লক্ষীছড়ি জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল এ এইচ এম জুবায়ের, পিএসসি, জি। এসময় লক্ষীছড়ি জোনের অন্যান্য অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।

লক্ষীছড়ি জোনের এই মহতী উদ্যোগে এলাকার সর্বস্তরের জনসাধারণ বাংলাদেশ সেনাবাহিনী তথা লক্ষীছড়ি জোনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। মানবিক সহায়তা কর্মসূচী শেষে লক্ষীছড়ি জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল এ এইচ এম জুবায়ের, পিএসসি, জি বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সবসময় সাধারণ মানুষের পাশে আছে এবং আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post