লক্ষ্মীছড়ি জোনের সেনাবাহিনী কর্তৃক মানবিক সহায়তা প্রদান

লক্ষ্মীছড়ি জোনের সেনাবাহিনী কর্তৃক মানবিক সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার: পার্বত্য জেলা খাগড়াছড়িতে স্থিতিশীলতা এবং শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারা বজায় রাখার লক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনীর গুইমারা রিজিয়নের অ

খাগড়াছড়ি রিজিয়নের উদ্যোগে লংগদু জোনের ত্রাণ সামগ্রী বিতরণ
রামগড় পৌর বিএনপি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত
করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় মানিকছড়িতে স্বাস্থ্যবিধি ও মাস্ক ব্যবহার নিশ্চিত করতে প্রশাসনের কঠোর অবস্থান

স্টাফ রিপোর্টার: পার্বত্য জেলা খাগড়াছড়িতে স্থিতিশীলতা এবং শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারা বজায় রাখার লক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনীর গুইমারা রিজিয়নের অন্তর্গত লক্ষ্মীছড়ি জোন নিয়মিতভাবে বিভিন্ন সেবামূলক এবং জনকল্যাণমূলক কার্যক্রমের ধারা অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় ২৩ জানুয়ারি সোমবার খাগড়াছড়ি জেলার অন্তর্গত লক্ষীছড়ি জোনের উদ্যোগে ২২০ জন অসহায় ও গরীব জনসাধারণের মাঝে মানবিক সহায়তা প্রদান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের একজন মেধাবী ছাত্রকে আর্থিক সাহায্য প্রদান, মাদ্রাসা নির্মাণের জন্য টিন প্রদান, গরীব মেধাবী ছাত্র-ছাত্রীদের জন্য পাঠ্য পুস্তক এবং একটি অসহায় পরিবারের ঘর নির্মাণের জন্য আর্থিক অনুদান প্রদান করেন লক্ষীছড়ি জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল এ এইচ এম জুবায়ের, পিএসসি, জি।

জোন কমান্ডার আরও বলেন, শান্তি-সম্প্রীতি বজায় রাখার উদ্দেশ্যে লক্ষীছড়ি জোন সর্বদা নানামুখী উন্নয়নমূলক ও মানবিক কার্যক্রম পরিচালনা করে আসছে এবং ভবিষ্যতেও একইভাবে আর্ত মানবতার সেবায় নিয়োজিত থাকবে। এসময় লক্ষীছড়ি জোনের জোন উপ-অধিনায়কসহ অন্যান্য অফিসারগণ উপস্থিত ছিলেন।

লক্ষীছড়ি জোনের এ ধরনের মানবিক সহায়তামূলক কার্যক্রমের জন্য লক্ষীছড়ি উপজেলার জনসাধারণ সাধুবাদ জানান এবং সন্তোষ প্রকাশ করেন।

COMMENTS