গুইমারা রিজিয়নের উদ্যোগে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান

Homeপাহাড়ের সংবাদখাগড়াছড়ি সংবাদ

গুইমারা রিজিয়নের উদ্যোগে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান

গুইমারা প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার গুইমারা রিজিয়ন ২৪আর্টিলারি ব্রিগেড বাংলাদেশ সেনাবাহিনী এবং বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগে মানবিক স্থিতিশীলতা ও শা

মানিকছড়ি-লক্ষ্মীছড়ি সড়কে ব্রিজ নির্মাণ কাজ চলছে ধীরগতিতে, জনভোগান্তি বাড়ছে
খাগড়াছড়িতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ
মহালছড়িতে সেনাবাহিনী কর্তৃক গাঁজাসহ যুবক আটক

গুইমারা প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার গুইমারা রিজিয়ন ২৪আর্টিলারি ব্রিগেড বাংলাদেশ সেনাবাহিনী এবং বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগে মানবিক স্থিতিশীলতা ও শান্তি বজায় রাখার লক্ষ্যে নিয়মিতভাবে বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচি পরিচালনা করে আসছে। দায়িত্বপূর্ণ এলাকার আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি শহীদ লেঃ মুশফিক উচ্চ বিদ্যালয়ের মাঠে সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ, শিক্ষা প্রতিষ্ঠানে সহায়তা, ধর্মীয় প্রতিষ্ঠান মসজিদের জন্য সহায়তা, দুস্ত মহিলাদেরকে সেলাই মেশিন সহায়তা, সোলার প্যানেল সহায়তা, অসহায়দের শীতবস্ত্র সহায়তা, প্রতিবন্ধীদের কে হুইলচেয়ার সহায়তা, গরীব ছাত্র-ছাত্রীদের বই এবং আর্থিক সহায়তা, বাচ্চাদের খেলাধুলার সামগ্রী প্রদানসহ বিভিন্ন আত্ম-মানবিকতার উন্নয়ন মূলক কর্মকান্ড পরিচালনার মাধ্যমে খাগড়াছড়ি জেলা তথা দেশ গঠনে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে বাংলাদেশ সেনাবাহিনী।

এরই ধারাবাহিকতায় ২২ডিসেম্বর সোমবার সকাল ১০টার সময় সিন্দুকছড়ি জোন এর পক্ষ থেকে দায়িত্বপূর্ণ এলাকার হতদরিদ্র অসহায় পরিবারের মাঝে আত্ম মানবিক সহায়তা প্রদান করেন একই সময় প্রতিবন্ধী অবসরপ্রাপ্ত এম ইএস নুর মোহাম্মদকে ১টি হুইলচেয়ার এবং নগদ কিছু আর্থিক সহায়তা প্রধান করেন রিজিয়ন কমান্ডার। এসময় উপস্থিত ছিলেন গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ কামাল মামুন, বিএএমএস,এনডিসি,পিএসসি,জি, এবং জোনের অন্যান্য অফিসার বৃন্দ। রিজিয়ন কমান্ডার সকলকে শিক্ষা স্বাস্থ্য মানবিক কাজের আগ্রহী হওয়ার পরামর্শ দেন এবং ভবিষ্যতে রিজিনের এধরনের জনসেবামূলক কর্মকাণ্ড অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। সুবিধাপ্রাপ্ত এলাকাবাসী তাদের প্রতি কৃতজ্ঞতা ও সন্তুষ্টি প্রকাশ করেন।