লক্ষ্মীছড়ি জোন কমান্ডার’স কাপ ফুুটবল টুর্ণামেন্টে দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করলো যারা

লক্ষ্মীছড়ি জোন কমান্ডার’স কাপ ফুুটবল টুর্ণামেন্টে দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করলো যারা

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি জোন কমান্ডার’স কাপ ফুুটবল টুর্নামেন্ট-২২ এর ধারাবাহিক প্রথম রাউন্ডের খেলা চলছে। গত ৯ নভেম্বর ৩২ফিল্ড রেজিমে

তিন ফুটবলারকে ডিসির পুরস্কার ঘোষণা, লক্ষ্মীছড়িতে মিষ্টি বিতরণ
লংগদুতে বৈসাবি ফুটবল টুর্ণামেন্টে হেডম্যানপাড়া একাদশ চ্যাম্পিয়ন
লক্ষ্মীছড়িতে বঙ্গবন্ধু-বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টর ফাইনাল

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি জোন কমান্ডার’স কাপ ফুুটবল টুর্নামেন্ট-২২ এর ধারাবাহিক প্রথম রাউন্ডের খেলা চলছে। গত ৯ নভেম্বর ৩২ফিল্ড রেজিমেন্ট আটিলারি লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল মোঃ আশরাফুল হক, পিএসসি, জি খেলার উদ্বোধন করেন। এসময় লেফটেন্যান্ট কর্নেল এ এইচ এম জোবায়ের, পিএসসি, জি, মেজর সরফরাজ নেওয়াজ, ক্যপ্টেন মো: মাহীর মাহবুব, এ্যাডজুটেন্ড ক্যাপ্টেন এস.এম. মাহমুদ হাসানসহ সামরিক কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলায় ময়ূরখীল একাদশেকে ২-০গোলে হারিয়ে দ্বিতীয় রাউন্ড সুপার এইট এ জায়গা করে নেয় লেলাং বড় পাড়া একাশ। এরপর ধারাবাহিকভাবে অনুষ্ঠিত খেলায় মেজরপাড়া একাদশকে ১-০ গোলে হারিয়ে মাষ্টার পাড়া একাদশ, বাজার জুনিয়র একাদশকে ২-০গোলে হারিয়ে দুল্যাতলী একাদশ, কলাবাগান একাদশকে ৪-২গোলে হারিয়ে লক্ষ্মীছড়ি একাডেমী একাদশ, বাইন্যাছোলা একাদশকে ১-০গোলে হারিয়ে বেলতলী পাড়া একাদশ এবং অগ্রদূত মোটরসাইকেল চালক সমিতি একাদশকে ২-০গোলে হারিয়ে দেওয়ান পাড়া একাদশসহ ৬টি টীম দ্বিতীয় রাউন্ড অর্থাৎ সুপার এইট এ খেলার গৌরব অর্জন করে।

১৪ নভেম্বর সোমবার বিকেলে অগ্রদূত মোটরসাইকেল চালক সমিতি একাদশকে এবং দেওয়ান পাড়া একাদশ এর মধ্যে যথারীতি খেলা শুরু হলেও প্রথমার্ধে কোনো দলই গোল করতে পারে নি। দ্বিতীয়য়ার্ধে ১০ মিনিটের সময় নিটন চাকমা গোল করে দলকে এগিয়ে রাখে। গোল পরিশোধে অগ্রদূত মোটরসাইকেল চালক সমিতি একাদশ যখন মরিয়া ঠিক খেলার ১০ মিনিট সময় বাকি থাকতে আরো ১আত্মঘাতি গোল হলে ২-০গোলে এগিয়ে দেওয়ান পাড়া একাদশ এবং সেই সাথে আর কোনো গোল না হওয়ায় পরের রাউন্ডে খেলার জায়গা করে নেয় দেওয়ান পাড়া একাদশ। আর ২টি ম্যাচ বাকি রয়েছে। এখান থেকে ২দল সহ মোট ৮টি টিম দ্বিতীয় রাউন্ডে খেলবে। নক-আউট পদ্ধতিতে ১৬টি থেকে ৮টি টীম বিদায় নিচ্ছে।