লামায় ইয়াবাসহ ২ যুবক আটক, মোটরসাইকেল উদ্ধার

লামা (বান্ন্দবান) প্রতিনিধি: বান্দরবানের লামা উপজেলায় মরণ নেশা ইয়াবা ট্যাবলেট ও মোটর সাইকেলসহ দুই যুবককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাতে উপজে

লক্ষ্মীছড়িতে সেনাবাহিনীর উদ্যেগে বিনামূল্যে চক্ষু শিবির, চশমা এবং ওষধ বিতরণ
মহালছড়িতে অতিবৃষ্টি জনিত জলাবদ্ধতায় জনসাধারণের দুর্ভোগ নিরসনে এগিয়ে আসলেন সেনাবাহিনী 
গুইমারায় সড়ক দূর্ঘটনায় নিহত ১

লামা (বান্ন্দবান) প্রতিনিধি: বান্দরবানের লামা উপজেলায় মরণ নেশা ইয়াবা ট্যাবলেট ও মোটর সাইকেলসহ দুই যুবককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার আজিজনগর ইউনিয়নের তেলুনিয়া সড়কের এন.আই চৌধুরী স’মিল এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

এ সময় একজনের কাছ থেকে ২৪পিস ইয়াবা ও অপর জনের কাছ থেকে একটি মোটর সাইকেল উদ্ধার করা হয়। আটকরা হলো- কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের ভিলেজার পাড়ার বাসিন্দা মো. ইব্রাহিমের ছেলে মো. জিয়াবুল হক (৩৬) ও চট্টগ্রাম জেলার লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের বাসিন্দা মৃত আবদুল মান্নানের ছেলে মইনুল ইসলাম (৩০)।

সূত্র জানায়, আজিজনগর থেকে মরণ নেশা ইয়াবা ট্যাবলেট বিক্রি হচ্ছে; এমন সংবাদের ভিত্তিতে আজিজনগর পুলিশ ক্যাম্প ইনচার্জ মো. হুমায়ুন কবিরের নেতৃত্বে সঙ্গীয় সদস্যরা বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে অভিযান চালায়। এ সময় এন.আই চৌধুরী স’মিল এলাকা থেকে ইয়াবাসহ এক জনকে ও একটি মোটর সাইকেলসহ আরেকজনকে আটক করে পুলিশ। পরে আটকদের লামা থানায় সোপর্দ করা হয়।

মোটরসাইকেল ও ইয়াবাসহ দুই যুবককে আটকের সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. লেয়াকত আলী বলেন, এ ঘটনায় আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও মোটর যান আইনে মামলা করা হয়েছে।