লামায় ডাক্তারের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

লামা (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের লামা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. উইলিয়াম লুসাই হৃদ রোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন।

খেলাধুলাই পারে যুব সমাজকে নৈতিক অবক্ষয় থেকে রক্ষা করতে-কর্ণেল রুবায়েত মাহমুদ
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বাষির্কী উপলক্ষে মানিকছড়িতে‘স্মারক বৃক্ষরোপন’ উদ্বোধন
নবাগত খাগড়াছড়ি জেলা প্রশাসকের লক্ষ্মীছড়ি উপজেলা সফর

লামা (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের লামা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. উইলিয়াম লুসাই হৃদ রোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন। ১৬জুলাই সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত সরকারী বাসায় তিনি মৃত্যু বরণ করেন। মৃত্যু কালে তার বয়স হয়েছিল আনুমানিক ৬০ বছর। তিনি সাবেক বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও বান্দরবান সরকারী কলেজের অধ্যাপক থানজামা লুসাইয়ের ছোট ভাই। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন কন্যা ও আতœীয় স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

২০১৬ সালের জুন মাসে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে যোগদান করেন তিনি। তার আকস্মিক মৃত্যুতে পুরো উপজেলা জুড়ে শোকের ছায়া নেমে আসে। মৃত্যুর খবর পেয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী, নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমি, সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট আলী আক্কাস, পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম, সহকারী পুলিশ সুপার আবদুস সালাম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাথোয়াইচিং মার্মা দেখতে যান এবং শোক তন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।