• July 24, 2024

লামায় পাহাড় ধসে শিশুকন্যাসহ পরিবারের ৩ জন নিহত

লামা (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের লামা উপজেলায় সরই ইউনিয়নের কালাইয়া পাড়া নামক স্থানে পাহাড় ধসে একই পরিবারের তিনজন নিহত হয়েছে। মঙ্গলবার (৩ জুলাই) দুপুরে উপজেলার সরই ইউনিয়নের ৭নং ওয়ার্ড এলাকা কালাইয়া পাড়ায় এ ঘটনা ঘটে। টানা দু দিনের ভারিবর্ষণে হঠাৎ করে পাহাড় ধসে পড়ে এ দূর্ঘটনা ঘটে। এতে মাইন উদ্দীনের ছেলে মোঃ হানিফ (৩৫), ও তার স্ত্রী রেজিয়া বেগম (২৫), তাদের কন্যা শিশু হালিমা আক্তার (৩) ঘটনা স্থলে পাহাড়ের মাটি চাপায় নিহত হয়।

উল্লেখ্য, গত রবিবার থেকে টানা বৃষ্টিপাত শুরু হলে মঙ্গলবার দুপুরে পাহাড়ের মাটি তাদের কাঁচা মাটির গুদাম ঘরের উপর চাপা দেয়। এসময় তারা বাড়ির ভেতর ঘুমন্ত অবস্থায় ছিলো বলে জানায় স্থানীয়রা। ঘটনার খবর পেয়ে কালাইয়া পাড়ার স্থানীয় আবুল কাশেম ও দেলোয়ার হোসেন নিহতদের লাশ উদ্ধার করেন।

এ ব্যাপারে সরই পুলিশফাড়ির উপ-পরিদর্শক আবুল কাশেম ঘটনার সত্যতা স্বীকার করে উদ্ধারের জন্য ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন বলে জানান। সরই ইউপি চেয়ারম্যান ফরিদূল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দূর্গম পাহাড়ী  অঞ্চল হওয়ায় ঘটনাস্থল পৌছতে একটু বিলম্ব হলেও স্থানীয়দের সহযোগীতায় নিহতদের লাশ উদ্ধার করা হয়। পাহাড় ধসে নিহতের খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার নুর-এ-জন্নাত রুমী ও পলিশ পরিদর্শক আপ্পেলা রাজু নাহা ঘটনাস্থল পরিদর্শন করে নিহতদের লাশ দাফনের উদ্যোগ নেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post